স্কুলের মাঠে লাশ দেখেই এলাকায় চাঞ্চল্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্কুলের মাঠে লাশ দেখেই এলাকায় চাঞ্চল্য

Share This

স্কুলের মাঠে লাশ দেখেই এলাকায় চাঞ্চল্য


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 04/08/2021 : বুধবারের সাজ সকালে স্কুল মাঠে এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য । মৃত যুবকের নাম সঞ্জীব সাহা , বয়স সাঁইত্রিশ বছর । 

ঘটনা বিলোনিয়া থানাধীন পূর্ব সাড়াসীমা উচ্চ বিদ্যালয়ের স্কুল মাঠে । খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বিলোনিয়া মহকুমার পুলিশ আধিকারিক সৌম্য দেববর্মা ও থানার ওসি স্মৃতি কান্ত বর্ধন সহ পুলিশ বাহিনীরা ।  পুলিশ ঘটনাস্থল পর্যবেক্ষণ করে এলাকার লোকজন সহ মৃত যুবক সঞ্জীবের ভাইয়ের সাথে  প্রাথমিকভাবে জিগাসাবাদের পর, মৃতদেহ ময়নাতদন্তের জন্য বিলোনিয়া হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয় ।  

সঞ্জীবের মৃতদেহ স্কুল মাঠে যে জায়গায় থেকে উদ্ধার হয়েছে , মৃতদেহের পাশেই কিট নাশকের কৌটা, জলের গ্লাস , জলের বোতল উদ্ধার করা হয়েছে । সে যে গাড়িটি চালাত, সে গাড়িও স্কুল মাঠ থেকে একটু দূরেই  রাখা ছিল। তবে মোবাইল ফোনের কেইস উদ্ধার করা গেলেও মোবাইল ফোন পাওয়া যায়নি । পুলিশের প্রাথমিক ধারনা কিটনাশক খেয়ে আত্মহত্যা করেছে । তবে কি কারণে আত্মহত্যা সেই ব্যাপারে ধোয়াসা রয়ে গেছে ।

সঞ্জীব সাহা পেশায় একজন গাড়ি চালক । বাড়ি পূর্ব সাড়াসীমা এলাকায় । পাঁচ ভাইয়ের মধ্যে সবার ছোট ভাই । সে পূর্ব সাড়াসীমা নিজের বাড়িতে থাকে না । বিলোনিয়া শহরের ইউবিআই ব্যাঙ্ক সংলগ্ন জনৈক এক বাড়িতে ভাড়া থাকে । পূর্ব সাড়াসীমা নিজ বাড়ি থেকে বেশি দূরে নয় পূর্ব সাড়াসীমা উচ্চ বিদ্যালয় । সেই স্কুল মাঠেই পাওয়া যায় সঞ্জীবের মৃত দেহ । 

বুধবার সকালে স্থানীয় এক ব্যাক্তি স্কুল মাঠ সংলগ্ন রাস্তা দিয়ে কাজে যাওয়ার সময় দূর থেকে দেখে মাঠে কেউ যেন ঘুমিয়ে আছে । কে ঘুমিয়ে আছে, দেখার জন্য কাছে আসতেই , দেখে সঞ্জীবের মৃতদেহ । মুখে  মধ্যে ফেনা বের হয়ে আছে । সাথে সাথে বাড়ির লোকজন দের খবর দেওয়া হয় । এরপর বিলোনিয়া থানাতে খবর দেওয়া হয়। 

পুলিশ ঘটনাস্থলে আসে ঘটনাস্থল পর্যবেক্ষণ করার পর অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়ে ঘটনার তদন্ত করছে । যদিও সে বিলোনিয়া শহরে ভাড়া থাকতো কিন্তু নিজ বাড়ির পাশেই একটি বিদ্যালয়ের মাঠে মৃত দেহ । এ ঘটনায় ঘিরে চাঞ্চল্য ছড়ায়। এলাকায় বাসী সড় পুলিশের ধারনা মানিসিক যন্ত্রনার কারনেই আত্মহত্যা করেছে সে। মৃত যুবকের ভাইদের দাবি সে এখনো বিয়ে করেনি এছাড়া ভাইদের মধ্যে কোন ঝামেলাও নেই কি কারণে সঞ্জীব এ কাজ করেছে তারাও জানেনা ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages