সান্তোষ কন্যা সুস্মিতা যোগ দিলেন তৃণমূলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সান্তোষ কন্যা সুস্মিতা যোগ দিলেন তৃণমূলে

Share This

সান্তোষ কন্যা সুস্মিতা যোগ দিলেন তৃণমূলে
সুস্মিতা দেব


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 16/08/2021 : কংগ্রেসের হাত ছেড়ে এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব। আসামে কিছুটা শক্তি বৃদ্ধি হল তৃণমূলের।

আসামে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল প্রাক্তন মন্ত্রী সন্তোষ মোহন দেবের কন্যা সুস্মিতা দেব কংগ্রেস ত্যাগ করতে পারেন। কিন্তু এই জল্পনাকে কল্পনা বলে উড়িয়ে দিয়েছিলেন সুস্মিতা নিজেই। তবে আজ শেষমেশ কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন তিনি। 

কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে চিঠি লিখে তিনি কংগ্রেসের প্রাথমিক সদস্য পদ প্রত্যাহারের কথা জানিয়ে দিয়েছেন। আজ সকালে কলকাতায় তৃণমূল নেতা অভিষেক ব্যানার্জির সাথে বৈঠক করেন সুস্মিতা। এরপর নবান্নে গিয়ে মমতা ব্যানার্জির সাথেও সাক্ষাত করেন। আজ ডেরেক ও ব্রায়েন, অভিষেক ব্যানার্জি ও অন্যান্য তৃণমূল নেতাদের উপস্থিতিতে সুস্মিতা দেব তৃণমূলে যোগ দেন এবং জোড়া ফুলের পতাকা তুলে নেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages