সব প্রেমের গল্প পূর্ণতা পায় কি? আসছে "মিষ্টি সুর" - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সব প্রেমের গল্প পূর্ণতা পায় কি? আসছে "মিষ্টি সুর"

Share This

সব প্রেমের গল্প পূর্ণতা পায় কি? আসছে "মিষ্টি সুর"


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 07/08/2021 :  একটি অন্য স্বাদের ছবি নিয়ে আসছে "মিষ্টি সুর"। সব প্রেম কি পূর্ণতা পায়? সেই প্রশ্নেরই উত্তর দিতে তুহিন সিনহা নিয়ে আসছেন তার নতুন ছবি "মিষ্টি সুর"।

তথাকথিত প্রেম ভালোবাসা থেকে বেরিয়ে এসে একটু অন্যরকম আঙ্গিকে পরিচালক প্রেমটাকে ধরতে চেয়েছেন।দুজন পূর্ব পরিচিত মানুষের মধ্যে ভালোবাসা থাকলেও একজন তার চোখের দৃষ্টিশক্তি ধীরে ধীরে হারিয়ে ফেললে সে মানুষটি তার ভালোবাসার মানুষের জীবন থেকে সরে আসতে চায়।সময়ের সাথে তাল মিলিয়ে দুজন আলাদা সংসার গড়লেও ভাগ্য তাদেরকে আবার একে অপরের মুখোমুখি দাঁড় করায়।

রাজীব প্রোডাকশানের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন রাজীব গোলচা ও প্রযোজনা নিয়ন্ত্রনে তপন রয়( টুকু)।ছবিতে অভিনয় করেছেন বিশাল বোস, স্রুতার্থ মুখার্জী, রেশমী বেজ, অরিজিৎ মন্ডল, সুকান্ত মুখার্জী, তৃস্তা মুখার্জী ও সমীর মাঝী।চিত্রগ্রহন করেছেন সম্রাট মন্ডল। খুব শীঘ্রই ছবিটি মুক্তি পাবে এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার,  কলকাতা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages