বিদ্যুত্স্পৃস্ট হয়ে দাঁতাল হাতির মৃত্যু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিদ্যুত্স্পৃস্ট হয়ে দাঁতাল হাতির মৃত্যু

Share This

বিদ্যুত্স্পৃস্ট হয়ে দাঁতাল হাতির মৃত্যু


আজ খবর (বাংলা), আলিপুরদুয়ার, পশ্চিমবঙ্গ, 13/08/2021 : পূর্ণবয়স্ক হাতির মৃত্যু। বিদ্যুৎপৃষ্ট হয়েই মৃত্যু বলে প্রাথমিক অনুমান।

পুর্ণ বয়স্ক দাঁতাল হাতির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের দলসিংপাড়ায়। আজ সকালে এলাকার বাসিন্দারা কালিচিনি ব্লকের হ্যামিল্টনগঞ্জ রেঞ্জের অন্তর্গত দলসিং পাড়া এলাকায়, একটি মাধ্যমিক শিক্ষাকেন্দ্রের পেছনের নালায় পূর্ণবয়স্ক হাতিটিকে পড়ে থাকতে দেখেন। বন্দদপ্তরে খবর দেওয়া হলে, হ্যামিল্টনগঞ্জ রেঞ্জের রেঞ্জ অফিসার এবং বনকর্মীরা ঘটনাস্থলে পৌঁছন।

হাতিটি নালার মধ্যে পড়ে থাকলেও, হাতিটির শুঁড় একটি ইলেকট্রিক ফেন্সিং-এর তারের মধ্যে লেগে ছিল। তাই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বিদ্যুৎপৃষ্ট হয়েই মৃত্যু হয়েছে হাতিটির। তবে হাতি মৃত্যুর সঠিক কারণ জানতে হাতির দেহের ময়নাতদন্ত করবে বন দপ্তর। ময়না তদন্তের রিপোর্ট আসার পরেই হাতি মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন হ্যামিল্টনগঞ্জ রেঞ্জ অফিসার অঙ্কন নন্দী।

রিপোর্ট : শ্রেয়া বসু

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages