জাতীয় সড়কে দলমার দামালের 'চেকিং' ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জাতীয় সড়কে দলমার দামালের 'চেকিং' !

Share This



আজ খবর (বাংলা), শালবনি, ঝাড়গ্রাম, পশ্চিমবঙ্গ, 27/08/2021 : আজ সকাল সকাল ৬নং জাতীয় সড়কে শুরু হল অন্যরকম 'চেকিং'। চেকিং যে করছে তাকে জঙ্গলে তাড়িয়ে দিলে তার পরবর্তী কাজ হল সাইকেল আরোহীর বাজার লুঠ। এরকমই দৃশ্যের সাক্ষী থাকলেন শালবনির মানুষ।

কখনো রাস্তায় তো কখনো টোল ট্যাক্সে। চেকিং দেখতে উৎসাহি লোকের ভিড় থাকলেও যে গাড়িতে চেকিং হচ্ছে তার আত্মারাম খাঁচা।  না কোনো সরকারি চেকিং নয়। দলমার দামালের চেকিং। আর তারই জেরে প্রায় ১ঘন্টা ধরে অবরুদ্ধ জাতীয় সড়ক। 



দলমার দল ছুট দাঁতাল হাতি।দাপিয়ে বেড়াল যেন মনে হবে কোন সুটিং হচ্ছে রাস্তায় ।টোল থেকে সোজা রাস্তায় হেঁটে চলেছে গজরাজ।খাবারে সন্ধানে এর অাগে রাজ্য সড়কের ওপর গাড়ি আটকে খাবারের সন্ধান করতে বিভিন্ন সময় দেখা গেছে গজরাজ দের।এবার একটু অন্য মুডে জাতিয় সড়কে দাপা দাপি হাতির। তা দেখে ভিড় মানুষের।হাতির দৌরাত্বে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ হয় জাতীয় সড়কে। পরে বনদপ্তরের কর্মীরা গিয়ে পুনরায় হাতি টিকে পাশের জঙ্গলে পাঠিয়ে দেয়।

সকালে ৬ নম্বর জাতীয় সড়কে র উপর দাপিয়ে বেড়ানোর পর শালবনির জঙ্গলরাস্তায় অভিযান চালালো দাঁতাল। শালবনির ঐরাস্তা দিয়ে ই সাইকেল নিয়ে বাজার করে বাড়ি ফিরছিলো এক ব্যাক্তি। হাতির সামনে পড়ে কোনোরকমে সাইকেল ফেলে পালায় সেই ব্যাক্তি। তাকে কিছু না করলেও তার বাজার সাবার করে দাড়িয়ে। তারপর তার সাইকেলটি পাদিয়ে চেপে ভেঙে ফেলে চলে যায় জঙ্গলের ভেতরে। 

রিপোর্ট : নিশান মজুমদার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages