ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে গ্রেপ্তার তৃণমূল নেতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে গ্রেপ্তার তৃণমূল নেতা

Share This

ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে গ্রেপ্তার তৃণমূল নেতা


আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, 22/08/2021 : ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে রীতিমত টিম বানিয়ে দিনের পর দিন অপারেশন। পুলিশের জালে যুব তৃণমূল নেতা।

ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে, রীতিমত টিম বানিয়ে রাতের বেলায় একের পর এক অপারেশন চালাচ্ছিলেন যুব তৃণমূল নেতা। পুলিশের কাছে খবর থাকলেও, ওই ভুয়ো পুলিশ আধিকারিককে ট্রেস করতে পারছিলেন না ইংরেজ বাজার থানার পুলিশ আধিকারিকেরা। শেষ পর্যন্ত পরিযায়ী শ্রমিকদের প্রতিরোধে এবং বুদ্ধিমত্তায় পুলিশের জালে আকাশ দাস নামে ওই যুব তৃণমূল নেতা। অভিযুক্তের বাড়ি মালদার ইংরেজবাজারে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃতকে রবিবার মালদা জেলা আদালতে পেশ করা হচ্ছে। অন্যদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

শুক্রবার রাতে ট্রেনে করে ব্যাঙ্গালোর থেকে মালদা টাউন স্টেশনে নামেন কালিয়াগঞ্জের বাসিন্দা পাঁচ পরিযায়ী শ্রমিক। মালদা টাউন স্টেশন থেকে ভোর রাত নাগাদ পায়ে হেঁটে রথবাড়ির দিকে বাস ধরার জন্য যাচ্ছিলেন ওই পাঁচ জন। সেই সময় আনিসুর বলে এক ব্যক্তি নিজেকে পুলিশ পরিচয় দিয়ে লাঠি হাতে বাইকে করে এসে তাঁদের পথ আটকায়। ইংরেজ বাজার থানার মাদক বিরোধী অভিযান দলের সদস্য পরিচয় দিয়ে পরিযায়ী শ্রমিকদের ব্যাগে তল্লাশি চালায় আনিসুর। ব্যাগে কিছু না পেয়ে ওই পাঁচ পরিযায়ী শ্রমিকের মোবাইল থানায় জমা দিতে হবে বলে দাবি করে, তাঁদের কাছ থেকে মোবাইলগুলি কেড়ে নেয় আনিসুর। সেই সময় পরিযায়ী শ্রমিকেরা আনিসুরকে ধরে ফেলে। সিনেমার ক্লাইমেক্সের মতই ঠিক সেই সময় এক মহিলাকে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন আকাশ দাস। নিজেকে ইংরেজবাজার থানার আধিকারিক পরিচয় দিয়ে আনিসুরকে সেখান থেকে যেতে সাহায় করে আকাশ। পরিযায়ী শ্রমিকদের আকাশ বোঝায়, কিছুক্ষণের মধ্যেই থানা থেকে তাঁদের মোবাইল গুলি আনার ব্যবস্থা করে দেবে সে। এরই মধ্যে সুযোগ বুঝে গা ঢাকা দেয় আকাশ এবং ওই মহিলা। 

অসহায় পরিযায়ী শ্রমিকেরা শেষ পর্যন্ত ইংরেজ বাজার থানার পুলিশের স্মরণাপন্ন হন। এরই মধ্যে বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে পরিযায়ী শ্রমিকদের একজন, আকাশ এবং আনিসুরের বাইকের নম্বরগুলি নোট করে নেনে। সেই নম্বরের সূত্র ধরেই যুব তৃণমূল নেতা আকাশ দাসকে গ্রেফতার করে ইংরেজ বাজার থানার পুলিশ। ধৃতকে আজ মালদা জেলা আদালতে পেশ করা হবে। অন্যদিকে, আনিসুরের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে ধৃত যুব তৃণমূল নেতা আকাশ দাস-কে নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। ভুয়ো পরিচয় দেওয়া এবং অপরাধ সংগঠিত করা তৃণমূলের কালচার বলে তোপ দেগেছে মালদা জেলা বিজেপি। অন্যদিকে, কেউ অপরাধ করলে আইন আইনের মত কাজ করবে এবং দল কাউকে আড়াল করবে না বলে দাবি করেছে তৃণমূল।

রিপোর্ট : শ্রেয়া বসু

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages