ত্রিপুরায় অভিষেককে ঘিরে বিক্ষোভ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ত্রিপুরায় অভিষেককে ঘিরে বিক্ষোভ

Share This

ত্রিপুরায় অভিষেককে ঘিরে বিক্ষোভ


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 02/08/2021 : ত্রিপুরায় গিয়ে আক্রান্ত হলেন তৃণমূলের সর্ব ভারতীয় সভাপতি অভিষেক ব্যানার্জি। আগরতলায় তৃণমূলের ব্যানার ছিঁড়ে দেওয়ার অভিযোগও উঠেছে। অভিযোগের তীর শাসক দল বিজেপির দিকে। 

কিছুদিন ধরেই নিজেদের রাজনৈতিক ভিত শক্ত করতে ত্রিপুরায় যাচ্ছেন বাংলার তৃণমূল কংগ্রেসের নেতারা। ইতিমধ্যেই সেখানে গিয়েছেন ব্রাত্য বসু, কাকলি ঘোষ দস্তিদাররা। আজ ত্রিপুরায় পৌঁছান অভিষেক ব্যানার্জি।

গতকাল আগরতলা শহর জুড়ে তৃণমূল ব্যানার লাগিয়েছিল। মমতা ও অভিষেকের ছবি দেওয়া সেই ব্যানারগুলির মধ্যে বেশ কয়েকটি কে বা কারা ছিঁড়ে ফেলে দেয়। অভিযোগ উঠেছে বিজেপির কর্মীরাই এই কাজ করেছে। যদিও ত্রিপুরা বিজেপির তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। 

এদিকে আজ অভিষেক ত্রিপুরেশ্বরী মন্দিরে পূজো দিতে যান। মন্দিরে যাওয়ার সময় তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখানো হয়। গো ব্যাক শ্লোগান দেওয়া হয়। অভিষেকের গাড়ির কাঁচে লাঠি দিয়ে আঘাত করা হয়। পরে অভিষেক বলেন, "দিল্লী থেকে বিজেপি নেতারা বাংলায় এসে বলেন বাংলায় নাকি গণতন্ত্র নেই। ত্রিপুরায় এসে দেখলাম গণতন্ত্র আছে কিনা ! গণতন্ত্রের উদাহরণ দেখলাম।" বঙ্গ বিজেপির তরফ থেকে এই বিষয়ে বলা হয়েছে "নির্বাচনের পরবর্তী সময়ে পশ্চিম বাংলায় বিজেপি কর্মীদের মেরে দেওয়া হচ্ছে। এখানে গণতন্ত্র বলে কিচ্ছু নেই।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages