অভিযান চালিয়ে দুই অস্ত্র কারবারীকে গ্রেপ্তার করল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিযান চালিয়ে দুই অস্ত্র কারবারীকে গ্রেপ্তার করল পুলিশ

Share This

অভিযান চালিয়ে দুই অস্ত্র কারবারীকে গ্রেপ্তার করল পুলিশ


আজ খবর (বাংলা), দুর্গাপুর, প: বর্দ্ধমান, 20/08/2021 : অভিযান চালিয়ে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর পুলিশ এক বন্দুক কারবারিকে গ্রেফতার করল। 

চলতি মাসের গত ১ তারিখে পাণ্ডবেশ্বরে নাকা চেকিংয়ের সময় সুনীল পাশয়ান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। ওই ব্যক্তির কাছ থেকে একটি কারবাইন বন্দুক উদ্ধার হয়। সুনীল পাশওয়ান নামের ওই ব্যক্তিকে জেরা করে শিবু পাসয়ান নামের আর এক ব্যক্তির খোঁজ পায় পুলিশ। 

সূত্র মারফত অভিযান চালিয়ে শিবু পাসওয়ানকে আটক করে তার কাছ থেকে একটি কারবাইন বন্দুক, একটি নাইন এমএম পিস্তল, দুটি কার্তুজ, এবং একটি একনলা বন্দুক উদ্ধার করে পুলিশ। 

শুক্রবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর ডিসি ইস্ট অভিষেক গুপ্তা এই বিষয়ে একটি সাংবাদিক বৈঠক করেন। তিনি জানিয়েছেন এই ঘটনায় আরো কারা জড়িত আছে তা তদন্ত শুরু হয়েছে।

শিবু পাসওয়ানকে গ্রেফতার করেছে পুলিশ তাকে আদালতে হাজির করে পুলিশ রিমান্ড নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages