বিজেপির কর্মসূচীতে ধুন্ধুমার ধর্মতলা, আটক দিলীপ, শুভেন্দুরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির কর্মসূচীতে ধুন্ধুমার ধর্মতলা, আটক দিলীপ, শুভেন্দুরা

Share This

বিজেপির কর্মসূচীতে ধুন্ধুমার ধর্মতলা, আটক দিলীপ, শুভেন্দুরা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 16/08/2021 : বিজেপির পশ্চিমবঙ্গ বাঁচাও কর্মসূচীকে ঘিরে ফের ধুন্ধুমার কলকাতার ধর্মতলা চত্বর।

আজ কলকাতার রাসমণি রোডে বিজেপি পশ্চিমবঙ্গ বাঁচাও কর্মসূচীর অষ্টম ও শেষ দিন পালন করছিল। আজ মেয়ো রোড, রানী রাসমণি রোড ও ধর্মতলা এলাকায় প্রচুর বিজেপি কর্মীর সমাবেশ হয়। কিন্তু এই কর্মসূচী ভন্ডুল হয়ে যায় পুলিশের উদ্যোগে। মহামারি আইন ভঙ্গের জন্যে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী, প্রাক্তন মন্ত্রী দেবশ্রী চৌধুরী, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার, সৌমিত্র খাঁ সহ অন্যান্যদের। গ্রেপ্তার করে ঐ নেতাদের লালবাজারে নিয়ে গিয়ে সেন্ট্রাল লক আপে রাখা হয়েছে।


তৃণমূল পরিচালিত রাজ্য সরকার  আজ রাজ্য জুড়ে খেলা হবে দিবস পান করছে। কিন্তু এই দিনেই 1946 সালে সুরাবর্দির নেতৃত্বে অসংখ্য বাঙালিকে হত্যা করা হয়েছিল কলকাতায়। এই কারনেই বিজেপি খেলা হবে দিবসের দিন পরিবর্তন করতে অনুরোধ করেছিল। কিন্তু বিজেপির সেই অনুরোধে কর্ণপাত করে নি রাজ্য সরকার। 


আজকে ধর্মতলায় বিজেপি যে অবস্থান কর্মসূচী পালন করছিল, তাতে পুলিশের অনুমতি ছিল না বলে জানা গিয়েছে পুলিশের তরফ থেকে। আর সেই কারনেই মহামারি আইন ভঙ্গের জন্যেই আটক করা হয়েছে বিজেপি নেতাদের।  বিজেপি নেতারা প্রশ্ন তুলেছেন, মহামারি আইন শুধুই কি বিজেপির জন্যে ?

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages