তন্ময়ের পর বিশ্বজিত পদ্ম ছেড়ে ঘাস ফুলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তন্ময়ের পর বিশ্বজিত পদ্ম ছেড়ে ঘাস ফুলে

Share This

তন্ময়ের পর বিশ্বজিত পদ্ম ছেড়ে ঘাস ফুলে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 31/08/2021 : বিধায়ক তন্ময় ঘোষের পর এবার আরও 1 জন বিধায়ক বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগ দিলেন।

বাগদার ঐ বিধায়কের নাম বিশ্বজিৎ দাস । তন্ময় ঘোষের তৃণমূলে প্রত্যাবর্তনের পরের দিনই বাগদার বিধায়ক বিজেপি থেকে ফিরে গেলেন তৃণমূলে । বিশ্বজিৎ দাস আগে তৃণমূলেই ছিলেন।  2011 এবং 2016 সালে তৃণমূলের হয়ে ভোটে লড়েছিলেন । গত লোকসভা ভোটের আগে তিনি বিজেপিতে যোগদান করেছিলেন।  তাকে এবার বিধানসভা নির্বাচনে বাগদা থেকে টিকিট দিয়েছিল পদ্ম শিবির ।

নির্বাচনে জিতে বাগদার বিধায়ক হয়েছিলেন বিশ্বজিৎ দাস। তবে নির্বাচনের পর থেকেই দলের সাথে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন তিনি । শেষপর্যন্ত আজ তিনি দল ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন । তৃণমূলে যোগ দিয়েই তিনি বিজেপির বিরুদ্ধে তোপ দেগে বলেন, 'ওই দলে কাজ করার পরিবেশ নেই। ওই দল প্রতিহিংসাপরায়ণ'।

একের পর এক বিধায়ক দল ত্যাগ করায় বিজেপির শক্তি হ্রাস হয়ে চলেছে। যদিও বিজেপির তরফ থেকে বলা হয়েছে 'তৃণমূল ভয় দেখিয়ে বিধায়কদের ভাঙিয়ে নিয়ে যাচ্ছে'। কিন্তু এতে বিজেপি ক্ষতিগ্রস্ত হয়ে চলেছে এবং সেটা মেনেও নিয়েছেন গেরুয়া শিবিরের একাধিক নেতা। 

বিধানসভা নির্বাচনের পর বিজেপির সাথে ছিল 77 জন বিধায়ক। কিন্তু মুকুল রায়, তন্ময় ঘোষ, বিশ্বজিৎ দাস দলত্যাগ  করার পর এখন বিজেপির সাথে রয়েছে 72 জন বিধায়ক।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages