সংঘাত বাড়ছেই, ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূলের নেতারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সংঘাত বাড়ছেই, ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূলের নেতারা

Share This

সংঘাত বাড়ছেই, ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূলের নেতারা
আক্রান্ত ও আহত সুদীপ রাহা


আজ খবর (বাংলা), কলকাতা ও আগরতলা, পশ্চিমবঙ্গ ও ত্রিপুরা, 07/08/2021 : পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় জোড়া ফুল ও পদ্ম ফুল শিবিরের সংঘাত আরও তীব্র হতে চলেছে। 

একদিকে পশ্চিমবঙ্গে তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদে পথে নামতে চলেছে বিজেপি । আবার অন্যদিকে বিজেপি শাসিত ত্রিপুরা রাজ্যে জোড়া ফুল ফোটাতে চেয়ে নানারকম পদক্ষেপ গ্রহণ করছে তৃণমূল কংগ্রেস।  তৃণমূল শাসিত বাংলায় যেমন বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছে, তেমন বিজেপি শাসিত ত্রিপুরাতে আক্রান্ত হচ্ছে তৃণমূলের নেতা ও কর্মীরা।

আজ ত্রিপুরার আগরতলা থেকে ধলাই যাওয়ার পথে তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা ও জয়া দত্ত আক্রান্ত হয়েছেন। এঁদের মধ্যে সুদীপ রাহার আঘাত গুরুতর বলে জানা গিয়েছে।

এদিকে পশ্চিমবাংলায় শাসক দল তৃণমূলের অত্যাচার ও সন্ত্রাসের প্রতিবাদে আগামী 9 তারিখ থেকে 16 তারিখ পর্যন্ত পথে নেমে বিক্ষোভ দেখানোর কথা জানানো হয়েছে বিজেপির তরফ থেকে। এই মুহুর্তে রাজ্যে করোনার বিধি নিষেধ অনুযায়ী কোনো রাজনৈতিক সমাবেশ নিষিদ্ধ। সেক্ষেত্রে বিজেপি যদি কোনো সমাবেশ করে বা বিক্ষোভ মিছিল করে তা আইন ভাঙার মত কাজ হবে। দুই পক্ষের এই সংঘাতের ফলে বাংলা এবং ত্রিপুরা দুই রাজ্যেই আইন শৃংখলার অবনতি হতে পারে বলে মনে করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages