রাস্তায় নেমে পথচারীদের মুখে মাস্ক লাগাল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাস্তায় নেমে পথচারীদের মুখে মাস্ক লাগাল পুলিশ

Share This

করোনা আবহে রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ ও রায়গঞ্জ থানার পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ।  রায়গঞ্জ শহরের ঘড়িমোড়ে রায়গঞ্জ থানার পুলিশের উদ্যোগে যেসব সাধারন মানুষ থেকে পথচারী ও যানবাহন চালক ও যাত্রীরা মাস্কবিহীন অবস্থায় চলাফেরা করছেন তাঁদের নিজে হাতে মাস্ক পড়িয়ে দেওয়ার পাশাপাশি সচেতন করলেন পুলিশ আধিকারিকেরা। রায়গঞ্জ থানার এই মহতী সচেতনতামূলক কর্মসূচিতে অংশ নেন রায়গঞ্জ পুলিশ জেলার ডিএসপি রিপন বল, রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত আইসি কৃষ্ণেন্দু দাস সহ অন্যান্য পুলিশ আধিকারিকেরা। এর পাশাপাশি মাইকিংয়ের মাধ্যমে রায়গঞ্জের সাধারন মানুষকে মাস্ক পড়ার আবেদন জানান পুলিশ আধিকারিকেরা।  করোনার দ্বিতীয় ঢেউ কিছুটা স্তিমিত হওয়ার পর থেকেই সাধারন মানুষের মাস্কের ব্যাবহারের ঢিলেমী দেখা দিয়েছে। উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরেও একই ছবি দেখা দিয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্কের ব্যাবহার অত্যন্ত আবশ্যিক এই সচেতনতা গড়ে তুলতে এবং মাস্কের ব্যাবহার বাধ্যতামূলক করতে উদ্যোগী হল রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ ও রায়গঞ্জ থানার পুলিশ।  রায়গঞ্জ শহরের ঘড়িমোড়ে ডিএসপি রিপন বলের নেতৃত্বে মাস্ক অভিযান শুরু করে রায়গঞ্জ থানার পুলিশ। যেসব পথচারী থেকে সাধারন মানুষ এবং যানবাহন চালক বা যাত্রী সাধারন মাস্ক ছাড়াই রাস্তায় চলাফেরা করছেন তাঁদের নিজে হাতে মাস্ক পড়িয়ে দেওয়ার পাশাপাশি সচেতন করলেন পুলিশ আধিকারিকেরা।  এর পাশাপাশি মাইকিংয়ের মাধ্যমে রায়গঞ্জের সাধারন মানুষের উদ্দেশ্যে মাস্ক ব্যাবহারের বার্তা দেন। পরবর্তীতে মাস্ক বিহীন কাউকে রাস্তায় দেখলে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের কথাও প্রচার করেন পুলিশ আধিকারিকেরা। পুলিশের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রায়গঞ্জ শহরের সর্বস্তরের মানুষ।  বাইট ১) রিপন বল ( ডিএসপি, রায়গঞ্জ পুলিশ জেলা)


আজ খবর (বাংলা), রায়গঞ্জ, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 13/08/2021 : করোনা আবহে রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ ও রায়গঞ্জ থানার পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ।  রায়গঞ্জ শহরের ঘড়িমোড়ে রায়গঞ্জ থানার পুলিশের উদ্যোগে যেসব সাধারন মানুষ থেকে পথচারী ও যানবাহন চালক ও যাত্রীরা মাস্কবিহীন অবস্থায় চলাফেরা করছেন তাঁদের নিজে হাতে মাস্ক পড়িয়ে দেওয়ার পাশাপাশি সচেতন করলেন পুলিশ আধিকারিকেরা। রায়গঞ্জ থানার এই মহতী সচেতনতামূলক কর্মসূচিতে অংশ নেন রায়গঞ্জ পুলিশ জেলার ডিএসপি রিপন বল, রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত আইসি কৃষ্ণেন্দু দাস সহ অন্যান্য পুলিশ আধিকারিকেরা। এর পাশাপাশি মাইকিংয়ের মাধ্যমে রায়গঞ্জের সাধারন মানুষকে মাস্ক পড়ার আবেদন জানান পুলিশ আধিকারিকেরা।


করোনার দ্বিতীয় ঢেউ কিছুটা স্তিমিত হওয়ার পর থেকেই সাধারন মানুষের মাস্কের ব্যাবহারের ঢিলেমী দেখা দিয়েছে। উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরেও একই ছবি দেখা দিয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্কের ব্যাবহার অত্যন্ত আবশ্যিক এই সচেতনতা গড়ে তুলতে এবং মাস্কের ব্যাবহার বাধ্যতামূলক করতে উদ্যোগী হল রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ ও রায়গঞ্জ থানার পুলিশ।  রায়গঞ্জ শহরের ঘড়িমোড়ে ডিএসপি রিপন বলের নেতৃত্বে মাস্ক অভিযান শুরু করে রায়গঞ্জ থানার পুলিশ। যেসব পথচারী থেকে সাধারন মানুষ এবং যানবাহন চালক বা যাত্রী সাধারন মাস্ক ছাড়াই রাস্তায় চলাফেরা করছেন তাঁদের নিজে হাতে মাস্ক পড়িয়ে দেওয়ার পাশাপাশি সচেতন করলেন পুলিশ আধিকারিকেরা।  এর পাশাপাশি মাইকিংয়ের মাধ্যমে রায়গঞ্জের সাধারন মানুষের উদ্দেশ্যে মাস্ক ব্যাবহারের বার্তা দেন। পরবর্তীতে মাস্ক বিহীন কাউকে রাস্তায় দেখলে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের কথাও প্রচার করেন পুলিশ আধিকারিকেরা। পুলিশের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রায়গঞ্জ শহরের সর্বস্তরের মানুষ।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages