তৃণমূল নেতার ছেলের হাতে বন্দুক ! ভাইরাল ভিডিও নিয়ে প্রশ্ন অগ্নিমিত্রার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল নেতার ছেলের হাতে বন্দুক ! ভাইরাল ভিডিও নিয়ে প্রশ্ন অগ্নিমিত্রার

Share This

তৃণমূল নেতার ছেলের হাতে বন্দুক ! ভাইরাল ভিডিও নিয়ে প্রশ্ন অগ্নিমিত্রার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 08/08/2021 : পঞ্চায়েত প্রধানের ছেলের বন্দুক ধরা হাতে একটি ভাইরাল ভিডিওকে ঘিরে ফের সুর চড়ালেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।


কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যে ভিডিওতে দেখা গিয়েছিল নদীয়ার দেবগ্রামের তৃণমূলের পঞ্চায়েত প্রধান মহীউদ্দিন শেখের ছোট ছেলে একটি রিভলবার নিয়ে দলবল সমেত পুরোপুরি ফিল্মি কায়দায় একটি জিপ গাড়ি থেকে নামছেন। 

এই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল। ভিডিওটি নজর এড়ায় নি পুলিশেরও। পুলিশ ডেকে পাঠায় ছেলেটিকে। তারপর ছেলেটি জানায় তার কাছে খেলনা পিস্তল ছিল এবং বন্ধুদের সাথে নেহাত মজার ছলেই সে এমন একটা ভিডিও শ্যুট করেছিল। খেলনা বন্দুকটি সে পুলিশের কাছে জমা দিয়েছিল।

পঞ্চায়েত পুত্রের ঐ ভিডিওটি নিয়ে কটাক্ষ করেছেন আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিধাযিকা তথা বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি টুইট করে বলেছেন, "যে বয়সে ছেলেটির হাতে বই, কলম বা কম্পিউটর থাকার কথা, সেই বয়সে তার হাতে উঠেছে বন্দুক! এই হল তৃণমূলের খেলা হবে সংস্কৃতি! এই হল এগিয়ে বাংলা ?"

(দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages