নিশীথের শোভাযাত্রাকে ঘিরে ধুন্ধুমার, গ্রেপ্তার নারায়ণী সেনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিশীথের শোভাযাত্রাকে ঘিরে ধুন্ধুমার, গ্রেপ্তার নারায়ণী সেনা

Share This

নিশীথের শোভাজাত্রাকে ঘিরে ধুন্ধুমার, গ্রেপ্তার নারায়ণী সেনা
মুখোমুখি পুলিশ ও নারায়ণী সেনা


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 19/08/2021: নিশীথের শোভাযাত্রাকে ঘিরে পুলিশ এবং নারায়ণী সেনার মধ্যে ধুন্ধুমার। ২৫-৩০ জন নারয়ণী সেনাকে আটক করলো পুলিশ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের শোভাযাত্রাকে ঘিরে উত্তপ্ত জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি। পুলিশ এবং নারায়ণী সেনার মধ্যে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। কোভিড বিধি ভাঙ্গার অপরাধে ২৫-৩০ জনের মত অনন্ত রায় ওরফে অনন্ত মহারাজ পন্থী নারায়ণী সেনাকে আটক করে ময়ানাগুড়ি থানায় নিয়ে যায় পুলিশ। এই নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়ায় ময়নাগুড়িতে।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশিথ প্রামাণিকের ময়ানাগুড়ি সফরকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে ময়নাগুড়ির ধর্মশালা এলাকায় জমায়েত হন নারায়ণী সেনা এবং বিজেপি কর্মীরা। সেখান থেকে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক সহ নারায়ণী সেনাদের জল্পেশ মন্দিরে যাওয়ার কথা ছিল। কিন্তু এরই মধ্যে ওই এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়ন করা হয়। 

নারায়ণী সেনাদের আটক করে বাসে তোলা হচ্ছে

ময়ানাগুড়ি থেকে নারায়ণী সেনারা জল্পেশের উদ্দ্যশে বের হলে, পুলিশ তাদের বাধা দেয়। কোভিড বিধি অনুযায়ী, এতজন একসঙ্গে জল্পেশ মন্দিরে যেতে পারবেন না বলে যুক্তি দেখায় পুলিশ। এই নিয়ে নারায়ণী সেনা এবং পুলিশের মধ্যে বচসা শুরু হয়। এরপর ২৫-৩০ জনের মতো অনন্ত মহারাজ পন্থী  নারায়ণী সেনাকে আটক করে ময়নাগুড়ি থানার পুলিশ। 

পরবর্তীতে নিশীথ প্রামাণিক ময়নাগুড়িতে পৌঁছান। ময়নাগুড়ির ট্রাফিক মোড় দিয়ে নিশীথ প্রামাণিকের একটি বিরাট কনভয় বের হয়। সেখানে পুলিশ নারায়ণী সেনাদের গাড়ি আটকে দেয় এবং নারায়নী সেনারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। এর প্রতিবাদে ময়নাগুড়ির ইন্দিরা মোড়ে বিজেপি বিধায়ক কৌশিক রায় সহ কিছু নারায়ণী সেনা পথ অবরোধ করেন। এই নিয়ে ময়নাগুড়িতে সকাল থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়ে।

রিপোর্ট : শ্রেয়া বসু

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages