আজ থেকে উত্তরপ্রদেশে কংগ্রেসের মহামিছিল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ থেকে উত্তরপ্রদেশে কংগ্রেসের মহামিছিল

Share This

আজ থেকে উত্তরপ্রদেশে কংগ্রেসের মহামিছিল


আজ খবর (বাংলা), লখ্নৌ, উত্তরপ্রদেশ, 09/08/2021 : লক্ষ্য 2022 সালের নির্বাচন। আর সেই নির্বাচনকে লক্ষ্যমাত্রা রেখেই আজ উত্তরপ্রদেশের বিভিন্ন বিধানসভা কেন্দ্রে বেশ কিছু পদযাত্রা করতে চলেছে কংগ্রেস। 

বিজেপি শাসিত উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন হতে চলেছে আগামী বছরে। তাই এখন থেকেই ঐ রাজ্যে রাজনৈতিক তত্পরতা তুঙ্গে উঠেছে। উত্তরপ্রদেশ জুড়েই বিভিন্ন বিধানসভা কেনদঢ় ছুঁয়ে কংগ্রেসের মিছিল বের করা হবে আজ ও আগামীকাল অর্থাৎ দুই দিন ধরে। এই মিছিল যাত্রাকে সফল করে তুলতে সর্বশক্তি প্রয়োগ করতে চাইছে কংগ্রেস নেতৃত্ব।

এখন উত্তরপ্রদেশে কংগ্রেসের বিধায়ক সংখ্যা মাত্র 5, সেই সংখ্যা যেন তেন প্রকারেন বাড়িয়ে নিয়ে যেতে চাইছে হাত শিবির। তার জন্যেই জোরদার প্রচারাভিযান চালানোর পরিকল্পনা করেছে কংগ্রেস। কংগ্রেস তাদের এই মহামিছিলের নাম দিয়েছে "বিজেপি গদী ছাড়ো"।

কংগ্রেসের মতবাদের সাথে মিলে যায় এমন অন্যান্য স্থানীয় রাজনৈতিক দল যদি কংগ্রেসের সাথে পায়ে পা মিলিয়ে চলতে চায়, তাহলে তাদেরকে গ্রহণ করা হবে বলে ইতিমধ্যেই ইঙ্গিত দিয়ে রেখেছেন প্রিয়াঙ্কা গান্ধী। উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় কংগ্রেসের মহামিছিলের তোড়জোড় এই মুহুর্তে তুঙ্গে উঠেছে। মহামিছিলকে ঘিরে কংগ্রেস কর্মীদের উদ্দিপনাও চোখে পড়ার মত।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages