অসুস্থতার জন্যে গ্রাম প্রধান বদলে গেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অসুস্থতার জন্যে গ্রাম প্রধান বদলে গেল

Share This

অসুস্থতার জন্যে প্রধান বদলে গেল
তাজিবুরের বদলে এলেন ওহেদা খাতুন


আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, 27/08/2021  শারীরিক অসুস্থতার কারণে প্রধানের ইস্তফার পর নবনিযুক্ত প্রধানের শপথ গ্রহণ অনুষ্ঠান হল গ্রামবাসীদের উপস্থিতিতে। 

শারীরিক অসুস্থতার কারণে তজিবুর রহমান ইস্তফা দেন প্রধান পথ থেকে। এরপর নরহাট্টা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের  সদস্য ওহেদা খাতুনকে প্রধান করার সিদ্ধান্ত নেয় জেলা নেতৃত্ব। শুক্রবার ব্লক প্রশাসনের উপস্থিতিতে  নবনিযুক্ত প্রধানের শপথ গ্রহণ অনুষ্ঠান হয়। এদিন সকাল থেকেই ইংরেজবাজার ব্লকের নরহাট্টা গ্রাম পঞ্চায়েত অফিস চত্বরে মোতায়েন ছিল বিশাল পুলিশবাহিনী।

জানা গিয়েছে, এই পঞ্চায়েতে মোট আসন ২২ টি।গত পঞ্চায়েত নির্বাচনে ২২ আসনের মধ্যে তৃণমূলের দখলে ছিল ১৩ টি আসন। কংগ্রেসের দখলে যায় ৪ টি। সিপিএমের দখলে ৩টি আসন এবং বিজেপি দখল করে ২টি আসন।

প্রাক্তন ও নব্য প্রধান পাশাপাশি 

বর্তমানে নরহাট্টা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের মোট সদস্য ২০ জন। ২ জন রয়েছে বিজেপিতে।

ইংরেজবাজার ব্লকের বিডিও সৌগত চৌধুরীর উপস্থিতিতে শপথ গ্রহণ প্রক্রিয়া শুরু হয়। সকল সদস্যের উপস্থিতিতে ভোটাভোটির মধ্য দিয়ে আজ নতুন প্রধান নির্বাচিত হয়।

অন্যদিকে নবনিযুক্ত প্রধান ওহেদা খাতুন জানান, অসুস্থতার কারণে ইস্তফা দিয়েছিলেন প্রধান। সেইমতো আজ দলীয় সিদ্ধান্ত এবং ভোটাভোটির মধ্যে দিয়ে তাকে প্রধান নির্বাচিত করা হয়। এদিকে কোনরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে নরহাট্টা গ্রাম পঞ্চায়েত চত্বরে মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী।

শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় নবনিযুক্ত প্রধানের শপথ গ্রহণ অনুষ্ঠান।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages