শৃংখলা ভঙ্গ : বলরামকে দল থেকে বহিষ্কার করল বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শৃংখলা ভঙ্গ : বলরামকে দল থেকে বহিষ্কার করল বিজেপি

Share This

শৃংখলা ভঙ্গ : বলরামকে দল থেকে বহিষ্কার করল বিজেপি


আজ খবর (বাংলা), উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 13/08/2021 : বিজেপির দলীয় শৃঙ্খলা রক্ষা কমিটির সুপারিশে ও রাজ্য সভাপতির নির্দেশে উত্তর দিনাজপুর জেলার বিজেপি নেতা বলরাম চক্রবর্তীকে দল থেকে বহিষ্কার করলো রাজ্য বিজেপি। উল্লেখ্য চলতি মাসের ৪ তারিখ দলীয় জেলা সভাপতি বাসুদেব সরকারের অপসারণ চেয়ে রায়গঞ্জের জেলা বিজেপির দলীয় কার্যালয়ে বিক্ষোভ দেখান বলরাম বাবু। 

বলরাম বাবুর দাবী ছিল কোনও নিয়মনীতির তোয়াক্কা না করে বিধানসভা ভোটের আগে দলের সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী কে অপসারণ করে বাসুদেব সরকারকে সভাপতি করা হয়েছিল। তিনি দলের মধ্যে আলোচনা সাপেক্ষে সভাপতি গঠনের দাবী জানিয়েছিলেন। সেদিন ঘন্টা খানেক ধরে ওই বিক্ষোভ চলে। 


বিজেপি দলের বর্তমান জেলা সভাপতি সেদিন দপ্তরে না থাকায় কোনও অপ্রিতীকর পরিস্থিতি সৃষ্টি  হয়নি। 

জেলা সভাপতি বাসুদেব সরকার সেদিন জানিয়েছিল বলরামকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য শো কজ করা হয়েছে। 

এরপরেই এদিন বলরামকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়।

বলরাম বাবুর সাথে  যোগাযোগ করলে তিনি জানান, আমি এইমাত্র শুনলাম, আসলে বর্তমান জেলা সভাপতির কুকীর্তি ফাঁস হয়ে যাওয়ার ভয়ে, এবং প্রাক্তন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর অহংকারী মনোভাবের বিরোধিতা করায় যেভাবে বিশ্বজিৎ লাহিড়ী কে জেলা সভাপতি পদ থেকে সরানো হয়েছিল ঠিক একই কারনও আছে আমাকে দল থেকে সরিয়ে দেওয়ার জন্য। তাঁর আরও অভিযোগ বর্তমান জেলা সভাপতি বাসুদেব সরকার দলীয় জেলা কার্যালয়ের ভিতরেই মহিলা নিয়ে কুকীর্তি করে চলেছেন। অযোগ্য অবৈধ এই জেলা সভাপতির প্রতিবাদ করায় তাকে দল থেকে বহিষ্কার করা হল। এভাবে দল চলতে থাকলে আগামীতে উত্তর দিনাজপুর জেলার বহু বিজেপি নেতা কর্মী পদত্যাগ করবেন বলে দাবি করেছেন বহিস্কৃত বিজেপির জেলা নেতা বলরাম চক্রবর্তী। 

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages