ভোট পরবর্তী হিংসা, অভিযোগকারীকেই আটকের অভিযোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোট পরবর্তী হিংসা, অভিযোগকারীকেই আটকের অভিযোগ

Share This

ভোট পরবর্তী হিংসা, অভিযোগকারীকেই আটকের অভিযোগ


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 20/08/2021 : নির্বাচন পরবর্তী হিংসা এখনও অব্যাহত এই রাজ্যে। ভোট মিটে গেলেও রাজনৈতিক হিংসা কিছুতেই এড়ানো যাচ্ছে না।

নির্বাচন পরবর্তী হিংসায় মহামান্য কলকাতা হাইকোর্টের রায় এসে গিয়েছে। কিন্তু এর পরেও পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় হিংসা অব্যাহত। ভারতীয় জনতা পার্টির নক্সালবাড়ি মন্ডলের হাতিঘিসা এলাকার কর্মী ধুলেন রায়ের বাড়িতে গতকাল রাত 11.30 নাগাদ কিছু এর দুষ্কৃতীরা ভাঙচুর, হামলা, ছিনতাই সহ তার স্ত্রীকে ধর্ষনের চেষ্টা ও তার বৃদ্ধ বাবা, মা কে- মারধর করে । অভিযোগের তীর তৃনমুলের দিকে।  

এই ঘটনার পর পুলিশ এসে অভিযুক্ত   দুষ্কৃতীদের গ্রেপ্তার করা তো দুরের কথা, উল্টো মিথ্যা অভিযোগের ভিত্তিতে নক্সালবাড়ী থানার পুলিশ রাত ১২.৩০ টায় ধুলেন রায়কে নিজ বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়, কোনো রকমের আগাম নোটিস বা ওয়ারেন্ট ছাড়াই, এমনটাই অভিযোগ উঠেছে। তারই প্রতিবাদে আজ নক্সালবাড়ী থানায় আরও একটি অভিযোগে দায়ের করা হলো।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages