অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালে ভারতীয় মহিলা হকি দল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালে ভারতীয় মহিলা হকি দল

Share This

অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালে ভারতীয় মহিলা হকি দল


আজ খবর (বাংলা), টোকিও, জাপান, 02/08/2021 : প্রাক্তন চ্যাম্পিয়ান ও দুর্দান্ত প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার চোখে চোখ রেখেই 1-0 গোলে ম্যাচ জিতে নিল ভারতীয় মহিলা হকি দল। অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালে উঠে গেল ভারত।

প্রতিপক্ষ হিসেবে অস্ট্রেলিয়া ছিল যথেষ্ট কঠিন দল। পুরো খেলাতেও তার প্রমান পাওয়া গিয়েছে বার বার। ভারত কিংবা অস্ট্রেলিয়া কেউই প্রতিপক্ষকে সুযোগ দেয় নি। টান টান উত্তেজনার মধ্যে খেলা শেষ হয়েছে।

ভারতের হয়ে প্রথম অর্ধেই একটি পেনাল্টি কর্নার থেকে গোল পেয়ে যান গুড়জিত কাউর। এগিয়ে যায় ভারত। খেলার শেষ মুহুর্ত পর্যন্ত এই এগিয়ে থাকাকেই ধরে রাখতে পেরেছিলেন ভারতীয় হকি দলের মেয়েরা। 


এর আগে পুরুষদের হকি দলটিও সেমিফাইনালে জায়গা করে নিয়েছে। ব্রিটেনকে হারিয়ে শেষ চারে জায়গা করে নেওয়া ভারতীয় ছেলেরাই আজ মেয়েদের দলকে আগাগোড়া প্রেরণা জুগিয়ে গেছে। ভারতীয় হকির পুরুষ দলের প্রাক্তন অধিনায়ক দিলীপ তিরকে আজ মহিলা হকি দলকে ধন্যবাদ জানিয়ে বলেছেন "মহিলাদের এই হকি দলটাই সেরা দল। এভাবে খেললে ফাইনালে পৌঁছানো অস্বাভাবিক নয়।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages