বৃষ্টির মধ্যেই প্লাস্টিকে মুড়ে 80 বছরের বৃদ্ধাকে রাস্তায় ফেলে দিয়ে গেল পরিবার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বৃষ্টির মধ্যেই প্লাস্টিকে মুড়ে 80 বছরের বৃদ্ধাকে রাস্তায় ফেলে দিয়ে গেল পরিবার

Share This

বৃষ্টির মধ্যেই প্লাস্টিকে মুড়ে 80 বছরের বৃদ্ধাকে রাস্তায় ফেলে দিয়ে গেল পরিবার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 05/08/2021 : প্রবল বৃষ্টির মধ্যে 80 বছরের এক বৃদ্ধাকে প্লাস্টিক মুড়ে রাস্তার ধারে ফেলে দিয়ে গেল পরিবার।

অমানবিক আচরণ খোদ উত্তর কলকাতার সিঁথি থানার পেয়ারা বাগান এলাকায় । এক বৃদ্ধাকে যার বয়স আনুমানিক ৮০ বছর, প্রবল বৃষ্টির মধ্যে রাস্তার পাশে ফেলে গেল তার পরিবার। সিঁথির মোড় এর কাছে মেট্রো বাইপাস বলে যে জায়গাটি আছে যে রাস্তা দিয়ে যান চলাচল খুব কম করে এই নির্জন এলাকায় সেখানে হঠাৎ শোনা যায় এক বৃদ্ধার আত্মনাদ। আর্তনাদ শুনে এলাকার লোকজন কাছে গিয়ে দেখে প্লাস্টিক দিয়ে মোড়া  এক বৃদ্ধা পড়ে আছে। 

প্রথমে এলাকার লোক তাকে মৃত বলে অনুমান করে। তারা ভাবে কেউ হয়তো মৃতদেহ ফেলে গেছে। খবর দেওয়া হয় সিথি থানায়। ঘটনাস্থলে আসে সিঁথি থানার পুলিশ এবং ওই মহিলাকে উদ্ধার করে। মহিলার সাথে কথা বলে বোঝা যায় তার নাম ঠাকুর দাসী সাহা। তিনি যেটুকু বলতে পারছেন, তার মেয়ে তাকে দুজন ছেলেকে দিয়ে এখানে রেখে গেছে । বৃদ্ধার বক্তব্য অনুযায়ী তাঁর বাড়ি চিতপুর  এলাকায়। যদিও তিনি নির্দিষ্ট করে বলতে পারছেন না। তাঁকে রিকশায় চাপিয়ে ওই নির্জন এলাকায় ফেলে দিয়ে চলে গেছে। 

পুলিশ ও স্থানীয় মানুষের সহযোগিতায় ওই বৃদ্ধাকে আর জি কর হসপিটাল নিয়ে যাওয়া হয়েছে। বৃদ্ধার বয়ান অনুযায়ী পুলিশ পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages