6 লক্ষ টাকায় তাকে বিক্রি করে দেওয়া হয়েছে বলে থানায় অভিযোগ অপহৃতের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


6 লক্ষ টাকায় তাকে বিক্রি করে দেওয়া হয়েছে বলে থানায় অভিযোগ অপহৃতের

Share This

6 লক্ষ টাকায় তাকে বিক্রি করে দেওয়া হয়েছে বলে থানায় অভিযোগ অপহৃতের


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 17/08/2021 : তাঁকে অপহরণ করে বিক্রি করে দেওয়া হয়েছে বলে থানায় অভিযোগ জানালেন এক ব্যক্তি। 

ঘটনাটি ঘটেছে ত্রিপুরায়। পুলিশ সুত্রে জানা গিয়েছে, আসামের করিমগঞ্জ জেলার পাথাখাওয়া নামে একটি জায়গা থেকে সিরাজউদ্দিন নামে এক ব্যক্তিকে চারজন দুষ্কৃতী অপহরণ করে একটি গাড়িতে তুলে ত্রিপুরায় নিয়ে আসে। প্রথমে তাকে আগরতলার বটতলায় নিয়ে আসা হয়। সেখান থেকে তাকে সিপাহিজলা জেলার সোনামুরার রাঙামাটিতে নিয়ে যাওয়া হয়। সব শেষে তাকে গোমতী জেলার উদয়পুরের খিলপাড়ায় বনের ধারে একটি বাড়িতে আটকে রাখা হয়।


রবিবার রাতে অপহরণকারীদের চোখে ঘুম নেমে আসতেই সেখান থেকে পালাতে সক্ষম হয় পেশায় রাজ মিস্ত্রি সিরাজ উদ্দিন। এর পরেই স্থানীয় কিছু মানুষের সহায়তায় সিরাজ থানায় ঢুকে পড়ে এবং অভিযোগ জানায়। সিরাজ বলেছে তাকে যারা অপহরণ করেছিল সেই চারজনের মধ্যে একজনের নাম কুকিল, আর এক জনের নাম ইসলাম উদ্দিন। বাকি দুজনের নাম সে জানে না। তাকে আসাম থেকে অপহরণ করে ত্রিপুরায় নিয়ে এসে 6 লক্ষ টাকায় বিক্রি করে দেওয়া হয়েছিল। গোটা বিষয়টি নিয়ে পুলিশ তদন্তে নেমেছে।

পাশাপাশি আরও একটি ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ত্রিপুরায়। স্বাধীনতা দিবসের দিন সংখ্যালঘু সম্প্রদায়ের এক কিশোর সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের জাতীয় পতাকার ওপর স্বাধীনতা কথাটি লিখে পোস্ট করেছিল। এই ঘটনার জেরে স্থানীয় কিছু মানুষ ঐ কিশোরকে ব্যাপক প্রহার করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ দ্বাদশ শ্রেণীর ছাত্র ঐ কিশোরকে প্রাথমিকভাবে আটক করলেও পরে তাকে সতর্ক করে ছেড়ে দেয়। এলাকায় যাতে শান্তি বিঘ্নিত না হয়, তার জন্যে পুলিশ কড়া নজরদারি চালাচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages