কাশ্মীরে এনকাউনটারে খতম 2 জঙ্গী, উদ্ধার অস্ত্র শস্ত্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে এনকাউনটারে খতম 2 জঙ্গী, উদ্ধার অস্ত্র শস্ত্র

Share This

কাশ্মীরে এনকাউনটারে খতম 2 জঙ্গী, উদ্ধার অস্ত্র শস্ত্র

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 20/08/2021 : জম্মু ও কাশ্মীরে আজ এনকাউনটারে দুই জঙ্গীর মৃত্যু হয়েছে। কাশ্মীর জোন পুলিশ এই ঘটনার সত্যতা স্বীকার করেছে।

আজ সকালে অবন্তীপুরার খ্রিউ অঞ্চলে তল্লাশি অভিযান চালানোর সময় গুলির লড়াই বেঁধে জায় নিরাপত্তা বাহিনী এবং এক জঙ্গীর মধ্যে। শেষ পর্যন্ত মুসাইব মুস্তাক নামে ঐ জঙ্গীর মৃত্যু হয়। গত 23শে জুলাই পাশতুন অঞ্চলে একটি সরকারি স্কুলের পিয়নকে ঐ জঙ্গী হত্যা করেছিল। তারপর থেকেই ঐ জঙ্গীকে পুলিশ খূঁজছিল। আজ এনকাউনটারে তার মৃত্যু হল।

নিহত হওয়া দ্বিতীয় জঙ্গীর নাম মুজামিল আহমেদ রাথের, সে পুলওয়ামার চাকুরা অঞ্চলের বাসিন্দা। আজ অবন্তীপোড়ায় পাম্পর এলাকায় নিরাপত্তা বাহিনীর গুলিতে তার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। দুই জঙ্গীর থেকেই অস্ত্র শস্ত্র ও অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে। দুটি জায়গাতেই তল্লাশি চালানো হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages