মালদহ সীমান্তে ধৃত 2 পাচারকারি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মালদহ সীমান্তে ধৃত 2 পাচারকারি

Share This

মালদহ সীমান্তে ধৃত 2 পাচারকারি


আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, 10/08/2021 : হবিবপুর থানার অন্তর্গত পান্নাপুর ক্যাম্পের ১৫৯  ব্যাটালিয়ানের  বিএসএফ জওয়ানদের হাতে আটক দুই পাচারকারী।

জওয়ানেরা সীমান্ত এলাকায় ডিউটি করার সময় রবিবার রাতে ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় দুই ভারতীয় চোরাচালানকারিকে আটক করেন। বিএসএফ সূত্রে জানা গেছে, রবিবার রাতে ভারত বাংলাদেশ সীমান্তে পান্নাপুূর ক্যাম্পের এলাকায় দুই ভারতীয় চোরাচালানকারীরা একটি স্কুটি নিয়ে সীমান্ত বর্ত্তী এলাকায় তারকাঁটা আশেপাশে ঘোরাঘুরি করতে দেখতে পান কর্তবরত বিএসএফ জওয়ানরা। 

তারপর তাদেরকে সন্দেহ হওয়ায় ওই দুই যুবকদের স্কুটি তল্লাশি চালানোর সময় তাদের কাছ থেকে বেশ কিছু সামগ্রী উদ্ধার হয়। স্কুটি থেকে ২কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন ও ৪টি ভারতীয় সিম, এবং ১টি মেমোরি কার্ড। স্কুটিটিকে আটক করা হয়েছে। 

জালের ওপারেই ওপার বাংলা 

ধৃত দুই জনের নাম -হীরা মোহন বিশ্বাস (২২),বিশাল মন্ডল (১৮) তাদের দুই জনের বাড়ি হবিবপুর থানার ডাল্লা এলাকায়। তাদের দুই জনকে হবিবপুর থানার হাতে তুলে দেওয়া হয় বিএসএফ তরফে। বিএসএফের সুত্রে জানাগিয়েছে এ দুই যুবকদের সাথে আর কেউ জড়িত আছে কিনা, তা নিয়ে তদন্ত শুরু করা হছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages