কাঠ পাচার করতে গিয়ে ধৃত 2 সরকারী আধিকারিক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাঠ পাচার করতে গিয়ে ধৃত 2 সরকারী আধিকারিক

Share This

কাঠ পাচার করতে গিয়ে ধৃত 2 সরকারী আধিকারিক
অবৈধ কাঠ পাচারকাণ্ডে ধৃত


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, 04/08/2021 : কাঠ পাচার করতে গিয়ে ধৃত দুই সরকারি আধিকারিক সহ আরও ৫জন। 

ধৃত এস কে মাঝি শুল্ক বিভাগের সুপার ও দেবাশীষ ধর জিএসটি আধিকারিক। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে ওই সরকারি দফতরে। মঙ্গলবার রাতে বনদফতরের কর্মীরা তাদের হাতেনাতে গ্রেফতার করে। এই ঘটনাকে লজ্জাজনক বললেন বৈকুন্ঠপুর বিভাগের এডিএফও জয়ন্ত মন্ডল।

উদ্ধার নীল বাতি লাগানো এই গাড়িটিও

বন দফতর সূত্রে জানা গিয়েছে কয়েকদিন আগে তাদের কাছে খবর আসে শুল্ক বিভাগের গুদামে বিপুল পরিমাণে সেগুন কাঠ লুকোনো আছে। এরপর থেকেই গোপনে নজরদারি শুরু হয় বন দফতরের। মঙ্গলবার রাতে ট্রাকে করে শিলিগুড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে কাঠ নিয়ে রওনা হতেই জলপাইমোড়ে তা আটক করা হয়। ওই ট্রাকেই দুই আধিকারিক সহ ৭জন ছিলো। তাদের গ্রেফতার করে কাঠ গুলো বাজেয়াপ্ত করা হয়। 

এবিষয়ে বৈকুন্ঠপুর বিভাগের এডিএফও জয়ন্ত মন্ডল বলেন, এটা অত্যন্ত লজ্জাজনক ঘটনা। সরকারি কর্মীদের কাজ রক্ষা করা কিন্তু তারাই যদি পাচারের কাজে যুক্ত হন তাহলে তা দুঃখজনক। আমরা তাদের থেকে প্রায় ২৫লক্ষ টাকার কাঠ উদ্ধার করেছি। এগুলো মিজোরাম থেকে আনা হয়েছিল আর কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল। আরও কেউ যুক্ত আছে কিনা তা অবশ্যই খতিয়ে দেখা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages