সুপ্রীম কোর্টের সামনে গায়ে আগুন দম্পতির, আজ মৃত্যু 1 জনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুপ্রীম কোর্টের সামনে গায়ে আগুন দম্পতির, আজ মৃত্যু 1 জনের

Share This

সুপ্রীম কোর্টের সামনে গায়ে আগুন দম্পতির, আজ মৃত্যু 1 জনের


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 21/08/2021 : ন্যায় বিচারের দাবীতে সুপ্রীম কোর্টের দরজার সামনে দাঁড়িয়ে গায়ে আগুন লাগিয়েছিলেন এক মহিলা ও এক পুরুষ। আজ সকালে হাসপাতালে মারা গেলেন সেই পুরুষ ব্যক্তি। হাসপাতালে এখনও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চলেছেন ঐ মহিলা।

গত 16 তারিখে সুপ্রীম কোর্টের আপেক্স বিল্ডিং-এর বাইরে 'ডি' গেটের উল্টোদিকে ফুটপাতের ওপর দাঁড়িয়ে এক দম্পতি নিজেদের গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছিলেন। ঐ দৃশ্য দেখে কার্যত স্তম্ভিত হয়ে  গিয়েছিলেন পথ চলতি মানুষ ও উপস্থিত পুলিশ কর্মীরা। 

দ্রুত মোটা কম্বল দিয়ে পুলিশ কর্মীরা আগুন নিভিয়ে ফেললেও 65-70% পুড়ে যান ঐ দুজন। তাঁদেরকে দ্রুত ভর্তি করা হয় রাম মনোহর লোহিয়া হাসপাতালে। আজ সকালে পুরুষ ব্যক্তির মৃত্যু হয়েছে এবং মহিলা এখনও সঙ্কট জনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চলেছেন বলে জানিয়েছে পুলিশ।

কিন্তু কেন এই দম্পতি এই রকমভাবে আত্মহননের পথ বেছে নিলেন ? স্বাভাবিকভাবেই উঠেছে সেই প্রশ্ন। যদিও পুলিশ গোটা বিষয়টি নিয়ে তদন্ত করছে। তবু যেটুকু তথ্য সামনে এসেছে, তাতে দেখা যাচ্ছে,  নিজের গায়ে আগুন দেওয়া মহিলার বাড়ি উত্তরপ্রদেশের বালিয়াতে আর পুরুষ ব্যক্তিটির বাড়ি গাজিযাবাদে। এদের অভিযোগের তীর ছিল ঘোশির বহুজন সমাজবাদী পাত্তির নেতা তথা সাংসদ অতুল রাই এর বিরুদ্ধে। বছর দুয়েক আগে এরা ঐ নেতার বিরুদ্ধে শ্লীলতাহানি সহ অত্যাচার ও হেনস্থার অভিযোগ এনেছিল। সেই সময় থেকে ঐ বিএসপি নেতা জেলে রয়েছেন। কিন্তু জেলে থাকলেও ঐ নেতা কি তাহলে এই দুজনকে হুমকি দিয়ে যাচ্ছিল ? যার জেরে এত বড় একটা সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন এই দুজন ? বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। 

গায়ে আগুন দেওয়ার আগে ঐ মহিলা 10 মিনিট ধরে ফেসবুকে লাইভ করছিলেন। সেই লাইভ ভিডিও ক্লিপিং নিয়েও তদন্ত করছে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages