নৈনিতালে ব্যাপক ভীড় পর্যটকের, শঙ্কিত প্রশাসন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নৈনিতালে ব্যাপক ভীড় পর্যটকের, শঙ্কিত প্রশাসন

Share This



নৈনিতালে ব্যাপক ভীড় পর্যটকের, শঙ্কিত প্রশাসন
নৈনিতালে পর্যটকদের ভীড়, অনেকের মুখেই ছিল না মাস্ক


আজ খবর (বাংলা), নৈনিতাল, উত্তরাখন্ড, 12/07/2021 :  করোনা আবহে লক ডাউন চলছিল, কিন্তু বিপুল ক্ষতির সম্মুখীন হওয়া পর্যটনকে ছাড় দিতেই পর্যটকের ঢল নামল উত্তরাখন্ড, হিমাচল প্রদেশ এবং কাশ্মীরে। 

আজ নৈনিতাল লেকের ধারেও দেখা মিলল প্রচুর পর্যটকের, তবে তাঁরা ছিলেন একেবারেই লাগামছাড়া। নৈনিতাল লেকের ধারে যাঁরা ভীড়  করেছিলেন তাঁদের মধ্যে বেশির ভাগ মানুষ মানছিলেন না করোনার বিধি নিষেধ। বেশিরভাগ পর্যটকই মুখে মাস্ক পরেন নি। নিজেদের মধ্যে সামাজিক দুরত্ব একেবারেই মেনে চলছিলেন না। ফলে স্থানীয় পুলিশকে এদিন দেদার ফাইন করতেও দেখা গেল ।

মুসৌরিতে কেম্পটি ফলসে পর্যটকদের ভীড় 


উত্তরাখন্ড সরকার কিছুদিন আগেই তাদের রাজ্যে পর্যটনে ছাড় দিয়েছে। হোটেলগুলিতে 50% ঘরে বুকিং করা যাবে। কিন্তু পর্যটকের এমন ঢল যে নামবে তা বোধ হয় ঘুণাক্ষরেও কল্পনা করতে পারেন নি মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। নৈনিতালের মল রোড, টিবেটান মার্কেট কিম্বা লেকের ধারে সর্বত্রই এক চিত্র। সর্বত্রই পর্যটকের ভীড় ।পার্কিং লট পর্যন্ত গাড়িতে ঠাসা। পর্যটন শিল্প নিয়ে ফের একবার ভাবতে হতে পারে উত্তরাখন্ড সরকারকে। 

তবে শুধু উত্তরাখন্ড রাজ্যই নয়, ভীড় বাড়ছে হিমাচলে এবং কাশ্মীরেও। যা দেখে আশঙ্কা প্রকাশ করেছিলেন খোদ প্রধানমন্ত্রীও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages