আগামীকাল টোকিয়ো অলিম্পিকের ভারতীয় ক্রীড়াবীদদের সাথে কথা বলবেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামীকাল টোকিয়ো অলিম্পিকের ভারতীয় ক্রীড়াবীদদের সাথে কথা বলবেন মোদী

Share This

আগামীকাল টোকিয়ো অলিম্পিকের ভারতীয় ক্রীড়াবীদদের সাথে কথা বলবেন মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 12/07/2021প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী ১৩ই জুলাই বিকেল ৫টার সময় টোকিও অলিম্পিক্সে অংশ নিতে যাওয়া ভারতীয় ক্রীড়াবিদদের সঙ্গে মতবিনিময় করবেন।

এই মতবিনিময়ের মাধ্যমে প্রধানমন্ত্রী ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া খেলোয়াড়দের মনোবল চাঙ্গা করবেন। তিনি সম্প্রতি টোকিও ২০২০র জন্য ভারতীয় দলের প্রস্তুতি সহ সব বিষয় নিয়ে পর্যালোচনা করেছেন। তাঁর মন কি বাত অনুষ্ঠানে শ্রী মোদী কয়েকজন খেলোয়াড়ের জীবনে অনুপ্রেরণাদায়ক ঘটনার কথা জানিয়েছেন। এ ছাড়াও তিনি দেশকে  আমাদের খেলোয়াড়দের উৎসাহিত করতে তাঁদের পাশে দাঁড়িয়ে সমর্থনের আবেদন জানিয়েছেন।
অনুষ্ঠানে যুব বিষয়ক ও ক্রীড়ামন্ত্রী শ্রী অনুরাগ ঠাকুর, যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের প্রতিমন্ত্রী শ্রী নিশীথ প্রামাণিক ও আইনমন্ত্রী শ্রী কিরেন রিজিজু উপস্থিত থাকবেন।
ভারতীয় দল সম্পর্কেঃ-  
টোকিওতে ১৮টি খেলায়  ১২৬জন ক্রীড়াবিদ অংশ নেবেন। এবারই প্রথম ভারতীয় দলে এত বেশি সদস্য রয়েছেন। ১৮রকমের খেলায় মোট ৬৯টি বিভাগে তাঁরা যোগ দেবেন।  অন্য কোন দেশের ক্রীড়াবিদরা প্রতিযোগিতায় এত বেশি সংখ্যক বিভাগে নেবেন না।    
এবারই প্রথম বেশ কিছু  বিভাগে প্রতিযোগীরা অংশ নেবেন , যা ভারতের ক্রীড়াবিদরা আগে কখনো নেন নি।   ইতিহাসে এই প্রথম অলিম্পিক ক্রীড়া প্রতিযোগিতায় ভারত থেকে একজন ফেন্সার (ভবানী দেবী) অংশ নেবার যোগ্যতা অর্জন করেছেন। প্রথম ভারতীয় সেলার মহিলা প্রতিযোগী হিসেবে নেথরা কুমানন অলিম্পিক্সে যাবার ছাড়পত্র পেলেন। সাঁতারে ‘এ’ র‍্যাঙ্ক যোগ্যতা অর্জন করে ভারতের দুই সাঁতারু সজন প্রকাশ ও শ্রীহরী নটরাজ অলিম্পিকের আসরে যাবেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages