যুবনেতা রাজু সরকারকে চোখের জলে বিদায় জানাল বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


যুবনেতা রাজু সরকারকে চোখের জলে বিদায় জানাল বিজেপি

Share This

যুবনেতা রাজু সরকারকে চোখের জলে বিদায় জানাল বিজেপি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 27/07/2021 : গতকাল দলীয় বৈঠকে হেস্টিংসএর দপ্তরে উপস্থিত থেকেও হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিজেপির যুব মোর্চার নেতা রাজু সরকার। 

রাজু সরকারের মৃত্যু ঠিক কিভাবে হয়েছিল, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে গেরুয়া শিবিরের অন্দরেই। কেউ কেউ বলছেন, গতকাল বিজেপির হেস্টিংস দপ্তরে বৈঠক চলাকালীন বিবাদে জড়িয়ে পড়েছিলেন রাজু সরকার। এমনকি হাতাহাতিও নাকি হয়েছিল। এর পরেই নাকি অসুস্থ বোধ করতে থাকেন তিনি। তাঁকে প্রথমে এসএসকেএম হাসপাতাল এবং পরে এপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয় নি। জীবনাবসান হয় তাঁর।

এই ঘটনায় শোকের ছাওয়া নেমে আসে গেরুয়া শিবিরে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অবশ্য দলীয় বৈঠকে বিবাদ ও হাতাহাতির ঘটনা আদৌ ঘটেনি বলে দাবী করেছেন। গোটা ঘটনাকে তিনি অত্যন্ত দুঃখজনক ও দুর্ভাগ্যজনক বলে আখ্যা দিয়েছেন।

আজ রাজু সরকারের মরদেহ বিজেপির কার্যালয় মুরলীধর সেন লেনে নিয়ে যাওয়া হলে দলের শীর্ষ নেতৃত্ব রাজু সরকারকে শেষ শ্রদ্ধা জানান। 

বিজেপির যুব নেতা রাজু সরকারের মৃত্যু ঠিক কিভাবে হয়েছিল, তা জানতে তদন্তের দাবী করেছেন তৃণমূল কংগ্রেসের নেতা কুনাল ঘোষ ও মদন মিত্র।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages