দূরদর্শন ও আকাশবাণীতে অলিম্পিক দেখা যাবে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দূরদর্শন ও আকাশবাণীতে অলিম্পিক দেখা যাবে

Share This

দূরদর্শন ও আকাশবাণীতে অলিম্পিক দেখা যাবে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 21/07/2021 : প্রসার ভারতী শ্রোতা দর্শকদের কাছে অলিম্পিক্স ২০২০ আকাশবাণী ও দূরদর্শন ও ডিডি স্পোর্টসের মাধ্যমে পৌঁছে দেবে। আমাদের টিভি, রেডিও এবং ডিজিটাল প্ল্যাটফর্মে প্রাক অলিম্পিক্স থেকে শুরু করে অলিম্পিক্স পরবর্তী অনুষ্ঠান সম্প্রচারিত হবে।

ডিডি স্পোর্টসে প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে ইন্ডিয়া অ্যাট টোকিও, ৯টায় অলিম্পিক্স হাইলাইস এবং ৯টা ৩০ মিনিটে অলিম্পিক্স স্ট্যাট জোন সম্প্রচারিত হবে। এছাড়াও ডিডি স্পোর্টসে ভোর ৫টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত অলিম্পিক্স-এর বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা সরাসরি সম্প্রচারিত হবে। ডিডি স্পোর্টস (@ddsportschannel) এবং এআইআর স্পোর্টসের (@akashvanisports) ট্যুইটার হ্যান্ডেলেও এই অনুষ্ঠানগুলি পাওয়া যাবে।

ডিডি নিউজে সোম থেকে শুক্রবার সন্ধ্যে ৭টায় এবং শনিবার বিকেল ৫টায় অলিম্পিক্স নিয়ে বিশেষ অনুষ্ঠান সম্প্রচারিত হবে। এছাড়াও ব্রেকফাস্ট নিউজ, মিড-ডে প্রাইম এবং নিউজ নাইটে অলিম্পিক্স নিয়ে খবর থাকবে। ডিডি ইন্ডিয়া প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে।
আকাশবাণীর সবকটি প্রধান চ্যানেলে, এফএম রেনবো নেটওয়ার্ক, ডিআরএম এবং আকাশবাণীর উৎসাহী আঞ্চলিক কেন্দ্রগুলি প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিট থেকে অলিম্পিক্স নিয়ে বিশেষ অনুষ্ঠান সম্প্রচার করবে। ২২ তারিখ অলিম্পিক্সের প্রস্তুতি নিয়ে অনুষ্ঠান প্রচারিত হবে। ২৩ থেকে ৮ই আগস্ট পর্যন্ত দৈনিক হাইলাইটস সম্প্রচারিত হবে। এছাড়াও নির্দিষ্ট কয়েকটি হকি, ব্যাটমিন্টন এবং অন্যান্য খেলা অফ টিউবে সম্প্রচারিত হবে। এফএম রেনবো চ্যানেলে নির্দিষ্ট সময়ে ২৪ থেকে ৭ই আগস্ট সকাল ৭টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত অলিম্পিক্সের নানা খুঁটিনাটি খবর থাকবে। ভারতীয় খেলোয়াড়রা কোনো পদক পেলে ব্রেকিং নিউজের মাধ্যমে তা সম্প্রচারিত হবে।
অলিম্পিক্সের প্রস্তুতি এবং দৈনিক হাইলাইটস অনুষ্ঠানগুলি আকাশবাণীর যেসব কেন্দ্রে হিন্দি ছাড়া অন্য ভাষায় অনুষ্ঠান প্রচারিত হয় সেখানে সংশ্লিষ্ট ভাষায় তা পরের দিন সম্প্রচার করা যেতে পারে। যদি ভারতীয় দল কোনো খেলার কোয়াটার ফাইনালে ওঠে এবং ব্রোঞ্জ পদকের জন্য প্রতিদ্বন্দ্বিতার আসরে নামে তাহলে আকাশবাণী অফ টিউবে সেই খেলা সম্প্রচার করবে।

আকাশবাণীর সংবাদ বিভাগ অলিম্পিক্স ক্যুইজ উইথ এআইআর নিউজ পয়লা জুলাই থেকে সম্প্রচার করছে। স্পোর্টস ক্যাম্প অনুষ্ঠানে এই ক্যুইজের আয়োজন করা হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে বিজয়ীরা ভারতীয় দলের জার্সি পুরস্কার হিসেবে পাবেন। সাই-এর সঙ্গে যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়াও স্পোর্টস ক্যাম্প অনুষ্ঠানে এবং আকাশবাণীর প্রধান প্রধান খবরে ভারতীয় দলের বিভিন্ন খোলোয়াড়ের সম্পর্কে জানানো হবে। অনুষ্ঠানে ভারতের পদক প্রাপ্তি নিয়ে আলোচনাও করা হবে। সন্ধ্যে ৭ টা ৪০ থেকে ৭টা ৫০ পর্যন্ত ইন্ডিয়া অ্যাট টোকিও অলিম্পিক্স অনুষ্ঠানে ‘সুকরিয়া মে’ সম্প্রচারিত হবে। ভারতীয় খেলোয়াড়দের পদক প্রাপ্তির সম্ভাবনা নিয়ে বিশেষজ্ঞদের মতামত সম্বলিত অনুষ্ঠান সম্প্রচার করা হবে। ‘সুকরিয়া মে’ অনুষ্ঠানটি হিন্দিতে এবং স্পট লাইট ইংরাজিতে সম্প্রচার করা হবে। বিশিষ্ট ক্রীড়াবীদ, কোচ, ভারতীয় দলের সদস্যদের আত্মীয় সহ সমাজের বিশিষ্টজনেদের আকাশবাণী সংবাদ এবং আকাশবাণীর ৪৮টি আঞ্চলিক সংবাদ কেন্দ্রের ৭৭টি ভাষায় চিয়ার ফর ইন্ডিয়া ক্যাম্পেইনে তাঁদের বক্তব্য প্রচার করা হবে। এছাড়া সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভিডিও বার্তা এবং নিজস্বী থাকবে। আকাশবাণীর সংবাদে সংশ্লিষ্ট ব্যক্তিত্বদের ভক্স-পপের ব্যবস্থাও থাকবে। আঞ্চলিক সংবাদ কেন্দ্রগুলি থেকে সংশ্লিষ্ট ভাষায় অলিম্পিক্সের খবর এবং খেলোয়াড়দের বিষয়ে নানা তথ্য সম্প্রচারিত হবে। আকাশবাণী সংবাদের সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ইংরাজি, হিন্দি এবং আঞ্চলিক ভাষায় বিভিন্ন ছবি, ভিডিও এবং প্রতিবেদন পোস্ট করা হবে।
প্রসার ভারতী নিউজ সার্ভিস আকাশবাণী ও দূরদর্শনের প্রচারিত খবর নিউজ ওয়েবসাইট, নিউজ অন এআইআর অ্যাপ এবং পিবিএনএস টেলিগ্রাম চ্যানেলে https://t.me/pbns_india সম্প্রচারিত হবে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages