দেশের প্রথম করোনা রোগী ফের আক্রান্ত করোনা রোগে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের প্রথম করোনা রোগী ফের আক্রান্ত করোনা রোগে

Share This

দেশের প্রথম করোনা রোগী ফের আক্রান্ত করোনা রোগে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 14/07/2021 : প্রথম ভারতীয় যিনি করোনা রোগে আক্রান্ত হয়েছিলেন, তিনিই ফের একবার করোনা ভাইরাসের শিকার হলেন। আপাতত সেই মহিলা হোম আইসোলেশনে আছেন।

কিছুদিন আগেই ঐ মহিলা ছাত্রী রাজধানী দিল্লীতে পড়াশুনা করতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এই কারণে তাঁকে ফের একবার করোনার টেস্ট করাতে হয়। আর সেই টেষ্টেই গত মঙ্গলবার (13 তারিখ) তাঁর ফের একবার করোনা ধরা পড়ে । এই খবর জানিয়েছে কেরালার ত্রিসুরের স্বাস্থ্য বিভাগ।

একটি বেসরকারি টিভি চ্যানেল জানিয়েছে ঐ ছাত্রী চীনের ইউহানে একটি মেডিকেল কলেজে পড়াশুনা করছিলেন। গত বছর (2020) তিনি ছুটিতে দেশে ফিরেছিলেন। গত বছর জানুয়ারি মাসের 30 তারিখে তাঁর শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছিল। তিনিই ভারতের প্রথম করোনা রোগী হিসেবে নথীবদ্ধ রয়েছে। এ বছর ফের তাঁর শরীরে করোনা ভাইরাস পাওয়া গেল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages