সোমবার থেকে চলবে আরও বেশি মেট্রো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোমবার থেকে চলবে আরও বেশি মেট্রো

Share This

সোমবার থেকে চলবে আরও বেশি মেট্রো


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 17/07/2021 : যাত্রীদের সুবিধার্থে আগামী সোমবার(১৯ জুলাই) থেকে সকাল ও সন্ধে পিক আওয়ার্সে আপ ও ডাউন মিলিয়ে আরও ১৬টি মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছে মেট্রোরেল কর্তৃপক্ষ । এর ফলে সোম থেকে শুক্রবার পর্যন্ত  ১৯২টি পরিবর্তে ২০৮টি মেট্রো চলবে।এতে যাত্রীরা স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারবেন। সকাল ও সন্ধে পিকআওয়ার্সে ৬ মিনিট অন্তর মেট্রো চলবে ।

দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ, দমদম থেকে দক্ষিণেশ্বর, কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর এবং দমদম থেকে কবিসুভাষের মধ্যে প্রথম ট্রেন সকাল ৮-টায় । অন্যদিকে, দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ শেষ মেট্রো পরিষেবা পাওয়া যাবে রাত ৭.৪৮ মিনিটে।পাশাপাশি  দমদম থেকে কবি সুভাষ এবং কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর শেষ মেট্রো পরিষেবা পাওয়া যাবে রাত ৮টায় ।
শনিবার প্রয়োজনীয় কর্মীদের জন্য রক্ষণাবক্ষেণ বিশেষ পরিষেবায় আপ ও ডাউন মিলিয়ে মোট ১০৪টি ট্রেন চলবে ।
 
কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে সকাল ৮-টা থেকে বেলা সাড়ে ১১-টা পর্যন্ত প্রথম দফায় এই ট্রেন চলবে । বেলা সাড়ে তিনটে থেকে রাত ৭.৩০ মিনিট পর্যন্ত পরবর্তী পর্যায়ে এই ট্রেন চলবে ।  রবিবার সম্পূর্ণ ভাবে পরিষেবা বন্ধ থাকবে । ইস্ট-ওয়েস্ট মেট্রো পরিষেবা ক্ষেত্রে কোন পরিবর্তন করা হয়নি । কোন টোকেন টিকিট দেওয়া হবে না ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages