শ্রমিক-মালিক বিবাদ, বন্ধ শিলিগুড়ি-জলপাইগুড়ি বাস পরিষেবা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্রমিক-মালিক বিবাদ, বন্ধ শিলিগুড়ি-জলপাইগুড়ি বাস পরিষেবা

Share This

শ্রমিক-মালিক বিবাদ, বন্ধ শিলিগুড়ি-জলপাইগুড়ি বাস পরিষেবা

আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 29_07/2021 : শ্রমিক-মালিক অশান্তির জেরে জলপাইগুড়ি থেকে শিলিগুড়ি গামী বাস বন্ধ হয়ে গেল।

মালিক-শ্রমিক বিবাদে বৃহস্পতিবার  শিলিগুড়ি- জলপাইগুড়ি মিনিবাস পরিষেবা বন্ধ। জলপাইগুড়ি কদমতলা বাস স্টান্ডে এনিয়ে সকাল থেকে দফায় দফায় আলোচনা চললেও জট খুলছে না। 

তৃণমূল পরিচালিত পরিবহন শ্রমিক ইউনিয়নের অভিযোগ এক বাস মালিক ইচ্ছামত আগের কন্ট্রাক্টরের পরিবর্তে নতুন কন্ট্রাক্টর দিয়ে গাড়ি চালানোর সিদ্ধান্ত নেয়। যার জেরেই সমস্যা দেখা দেয়। পাশাপাশি তাদের অভিযোগ ইউনিয়নের নেতাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে মালিক পক্ষ। যদিও বাস মালিক অভিযোগ অস্বীকার করেছেন।  

অন্যদিকে মালিক ও পরিবহন শ্রমিকের বিবাদে বন্ধ থাকে মিনিবাস পরিষেবাও। তবে শিলিগুড়ি ও জলপাইগুড়ির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে সরকারি বাস চালানো হচ্ছে। 

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages