প্রধানমন্ত্রী যাচ্ছেন বারানসীতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রধানমন্ত্রী যাচ্ছেন বারানসীতে

Share This

প্রধানমন্ত্রী যাচ্ছেন বারানসীতে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 13/07/2021 : প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আগামী বৃহস্পতিবার (১৫ জুলাই) বারাণসী সফরে যাচ্ছেন। তিনি সেখানে একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন।


সেদিন বেলা ১১টা নাগাদ প্রধানমন্ত্রী বারাণসী হিন্দু বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে ১০০ শয্যা বিশিষ্ট প্রসূতি ও শিশু স্বাস্থ্য বিভাগের উদ্বোধন সহ গোদাউলিয়াতে মাল্টি-লেভেল পার্কিং ব্যবস্থা, গঙ্গা নদীতে পর্যটনের উন্নয়নে রো-রো ভেসেল পরিষেবা সহ বারাণসী - গাজিপুর মহাসড়কে তিন লেন বিশিষ্ট উড়ালপুলের সূচনা করবেন। 

প্রায় ৭৪৪ কোটি টাকার একাধিক প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। এরপর শ্রী মোদী ৮৩৯ কোটি টাকার বিনিময়ে একাধিক প্রকল্প ও কর্মসূচির শিলান্যাস করবেন। এরমধ্যে রয়েছে, সেন্ট্রাল ইন্সটিটিউট অফ পেট্রোকেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (সাইপেট)-র সেন্টার ফর স্কিল অ্যান্ড টেকনিক্যাল সাপোর্ট শাখা, জল জীবন মিশনের আওতায় ১৪৩টি গ্রামীণ প্রকল্প এবং করখিয়ানভে ম্যাঙ্গো অ্যান্ড ভেজিটেবল ইন্টিগ্রেটেড প্যাক হাউসের শিলান্যাস।


বেলা ১২টা ১৫ নাগাদ প্রধানমন্ত্রী রুদ্রকাশে ইন্টারন্যাশনাল কো-অপারেশন অ্যান্ড কনভেনশন সেন্টার উদ্বোধন করবেন। জাপানের সহায়তায় এই কনভেনশন সেন্টারটি গড়ে তোলা হয়েছে। এরপর, বেলা ২টো নাগাদ প্রধানমন্ত্রী বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে প্রসূতি ও শিশু স্বাস্থ্য বিভাগ পরিদর্শন করবেন। কোভিড পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুতি পর্যালোচনার জন্য তিনি আধিকারিক ও চিকিৎসা পেশাদারদের এক বৈঠকে মিলিত হবেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages