কুলগাঁওতে একদিকে গুলির লড়াই, অন্যদিকে চলছে তল্লাসি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কুলগাঁওতে একদিকে গুলির লড়াই, অন্যদিকে চলছে তল্লাসি

Share This

কুলগাঁওতে একদিকে গুলির লড়াই, অন্যদিকে চলছে তল্লাসি


আজ খবর (বাংলা), কুলগাঁও, জম্মু ও কাশ্মীর, 09/07/2021 : অপরিচিত এক ব্যক্তির সন্দেহজনক গতিবিধির খবর পেয়ে জম্মু ও কাশ্মীরের কুলগাঁও জেলার  সাম্বা এলাকায় তল্লাসি অভিযানে নামল নিরাপত্তা বাহিনী ।

জম্মু ও কাশ্মীরের চিত্র এখন অনেকটাই বদলে গিয়েছে। এলাকায় অপরিচিত লোক দেখলে গ্রামবাসীরাই খবর পৌঁছে দেয় পুলিশ ও নিরাপত্তা বাহিনীর কাছে। সেইমত আজও খবর এসেছিল সাম্বা সেক্টরে জাটওয়াল গ্রামে এক ব্যক্তির সন্দেহজনক গতিবিধির ব্যাপারে। খবর পেয়ে আজ সকালেই তল্লাসি অভিযানে নামে নিরাপত্তা বাহিনী। এই অভিযান এখনও চলছে, এখনো পর্যন্ত ঐ ব্যক্তিকে ধরা গেছে কিনা বা তার হেফাজত থেকে কিছু উদ্ধার করা গিয়েছে কিনা তা সংবাদ মাধ্যমকে এখনো পর্যন্ত জানানো হয় নি। 

এদিকে, কুলগাঁও জেলাতেই রেডওয়ানি নামের একটি জায়গায় একটু আগেই এক জঙ্গীর সাথে গুলির লড়াই শুরু হয়েছে নিরাপত্তা বাহিনী ও পুলিশের যৌথ দলের সঙ্গে । গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে। জঙ্গীরা মোট কতজন আছে বা তাদের মধ্যে কেউ মারা গিয়েছে কিনা সেই খবরটিও এখনও জানায় নি কাশ্মীর পুলিশ। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages