ত্রিপুরায় নেই গণতন্ত্র : মলয় ঘটক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ত্রিপুরায় নেই গণতন্ত্র : মলয় ঘটক

Share This

ত্রিপুরায় নেই গণতন্ত্র : মলয় ঘটক


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 29/07/2021: আগরতলায় এসে তৃণমূল নেতারা সাফ জানালেন ত্রিপুরা রাজ্যে নেই গণতন্ত্র। আজ মাতাবাড়িতে পুজোও দিলেন ব্রাত্য- মলয়- ঋতব্রত।

"দীর্ঘ 25 বছর পর বাম সরকার পরিবর্তনের করে ত্রিপুরাতে বিজেপি সরকার এলেও নেই কোন উন্নয়ন। সংবাদমাধ্যমের নেই স্বাধীনতা, বঞ্চিত অর্থনৈতিক পরিকাঠামো। গোটা রাজ্য যেন এক থমথমে অবস্থা, কি সদর রাজধানী, জেলা ও মহাকুমা স্তরেও একই সমস্যা; সাধারণ মধ্যবিত্ত মানুষের। কিন্তু বিজেপি সরকারের কোনোও হেলদোল নেই। এভাবেই কড়া সমালোচনা করে আগামীতে রাম-বাম উভয়দলকে পরাস্ত করে রাজ্যে তৃণমূল সরকারের সুপ্রিমো মমতা ব্যানার্জির পরিকল্পনা অনুযায়ী নতুন সরকার গঠিত হবে।" এই আশাই ব্যক্ত করেন তৃণমূল নেতৃত্ব তথা বাংলাৱ আইন মন্তী মলয় ঘটক।

বৃহস্পতিবার সকালে মাতাবাড়ি ত্রিপুরেশ্বরী মন্দিরে এসে পুজো দেওয়ার পর মন্দির চত্বর ঘুরে দেখেন। এরপরই তিনি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় এই কথাগুলি তুলে ধরেন। সঙ্গে ছিলেন তৃণমূল নেতা তথা শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল নেতৃত্ব ঋতব্রত ব্যানার্জি। এরপর মন্দির চত্বরে প্রশাসনিক আধিকারিকদের সাথে ঘুরে দেখেন এবং কল্যাণ দিঘিতে মাছকে খাবার বিতরণ করেন। 

এরপর সংবাদমাধ্যমকে ব্রাত্য বাবু বলেন, "গোটা রাজ্যেই সমীক্ষা চালানো হচ্ছে। রাজ্য মহকুমা ও জেলা স্তরের কর্মসূচি থাকবে আগামী দিনে। তবে সমীক্ষায় ভোটের ব্যবধান বাড়ার সম্ভাবনা রয়েছে আগামী নির্বাচনে"। বিভিন্ন দলের নেতৃত্বেরা তৃণমূল কংগ্রেসের যোগ দেবার জন্য আগ্রহ প্রকাশ করেছেন বলে অভিমত ব্যক্ত করেন মলয় বাবু।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages