বিজেপি বিরোধী যে কোনো দলের সাথে থাকবে সিপিএম, জানালেন বিমান বসু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি বিরোধী যে কোনো দলের সাথে থাকবে সিপিএম, জানালেন বিমান বসু

Share This

বিজেপি বিরোধী যে কোনো দলের সাথে থাকবে সিপিএম, জানালেন বিমান বসু


আজ খবর (বাংলা), তমলুক, পশ্চিমবঙ্গ, 26/07/2021 : দিল্লি দখলের লড়াইয়ে তৃণমূলের পাশে দাঁড়াবে সিপিএম? 'BJP বিরোধী যে কোনও দলের সঙ্গে থাকব,’ TMC-CPM’এর সম্পর্কে নয়া মোড়ের ইঙ্গিত বাম নেতা বিমান বসুর।

এবার দিল্লির মসনদ দখলের লড়াইয়ে তৃণমূল। বিজেপিকে হারাতে কাছাকাছি Congress এবং TMC। এই পরিস্থিতিতে ২০২৪-এর লক্ষ্যে তৃণমূলের সঙ্গে জোট বাঁধতেও যে আপত্তি নেই, ইঙ্গিতে তা জানালেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। জাতীয় স্তরে এবার তৃণমূল ও বিজেপি সম্পর্কে নতুন সমীকরণের জল্পনা।

তমলুকে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। পোগাসাস ইস্যুতে কেন্দ্রকে একহাত নেন তিনি। কেন এখনও কেন্দ্রের তরফে তদন্তের ব্যবস্থা নেওয়া হল না তা নিয়ে প্রশ্ন তোলেন। এরপরই দিল্লি দখলের লক্ষ্যে কংগ্রেস-তৃণমূলের জোট প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে বিমান বসু বলেন, “ইতিহাস সাক্ষী রয়েছে, আগে বহুবার সর্ব ভারতীয় ক্ষেত্রে আন্দোলনের ক্ষেত্রে বিজেপি বিরোধী শক্তির সঙ্গে হাত মিলিয়েছে বামেরা। এবারও বিজেপি বিরোধীদের সঙ্গে হাত মেলাতে প্রস্তুত।”

রিপোর্ট : শেখ আমজাদ আলি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages