ইস্টবেঙ্গল ক্লাবে সমর্থকদের বিক্ষোভ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইস্টবেঙ্গল ক্লাবে সমর্থকদের বিক্ষোভ

Share This

ইস্টবেঙ্গল ক্লাবে সমর্থকদের বিক্ষোভ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/07/2021 : কর্পোরেট সংস্থার সাথে ইস্টবেঙ্গল ক্লাবের নতুন করে গাঁটছড়া বাঁধা নিয়ে চুড়ান্ত টালবাহানার প্রতিবাদে ক্লাবের সামনে হাজির হয়ে ব্যাপক বিক্ষোভ দেখালেন লাল হলুদ সমর্থকেরা। পুলিশের লাঠিচার্জ ।

ইস্টবেঙ্গলের সাবেক কর্তারা গতবছর মুখ্যমন্ত্রীর তত্ত্বাবধানে শ্রী সিমেন্ট এর সাথে গাঁটছড়া বেঁধে আইএসএল খেলেছিল। তবে তখন প্রাইমারি টার্ম শিটে সই করেছিলেন ক্লাবের সাবেক কর্তারা। প্রায় ১.৫ বছর পেরিয়ে গেলেও এখনো তারা ফাইনাল টার্ম শিটে সই করেননি। তাদের দাবি, প্রাইমারি টার্ম শিটের সাথে বর্তমান টার্ম শিটের শর্তাবলীতে অসামঞ্জস্য রয়েছে। 


        ইস্টবেঙ্গল ক্লাব নিয়ে দিলীপ ঘোষের বক্তব্য

এই টার্ম শিটটি ক্লাবের ঐতিহ্যকে খর্ব করবে, এই দাবিতেই সাবেক কর্তারা এখনো পর্যন্ত ফাইনাল এগ্রিমেন্টে সই করছেন না। অন্যদিকে শ্রী সিমেন্ট আগেই জানিয়ে দিয়েছে কর্তারা সই না করলে তাদের তরফে দল গঠনের কাজ শুরু করা হবেনা। এই মর্মে ইস্টবেঙ্গলের সমর্থকদের একাংশ এতদিন ফেসবুকে প্রতিবাদ জানাচ্ছিল, কিন্তু আজ তারা রাস্তায় নেমে পড়লো, ক্লাবের সামনে প্রায় শতাধিক সমর্থক জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করে। তাদের দাবি, ক্লাব কর্তারা অবিলম্বে হয় সই করুক, না হয় পদত্যাগ করুক। তারা এও দাবি করছে, টার্ম শিটে কি কি অসামঞ্জস্যতা রয়েছে তা ক্লাব কর্তারা সমর্থকদের সামনে আনুক। ক্লাব কর্তারা কোনো রকম সারা না দিলে উত্তেজনার পরিস্থিতি সৃষ্টি হয়। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এসে তাদেরকে ব্যারিকেড দিয়ে আটকানোর চেষ্টা করে, এবং লাঠিচার্জ করে। কিছু জনকে গ্রেফতার করা হয়। ঘটনায় আহত হয়েছে কিছু সমর্থক।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages