দুই সেনাকর্তা দুই সীমান্ত পরিদর্শনে গেলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুই সেনাকর্তা দুই সীমান্ত পরিদর্শনে গেলেন

Share This
দুই সেনাকর্তা দুই সীমান্ত পরিদর্শনে গেলেন

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 15/07/2021 : দেশের চীফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত এই মুহুর্তে কাশ্মীরে পাকিস্তান সীমান্তে রয়েছেন এবং আর্মি চীফ জেনারেল মনোজ কুমার নারভানে আছেন রাজস্থানের সীমান্ত এলাকায়।

চীফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত গত বুধবার সন্ধ্যেবেলায় জম্মু ও কাশ্মীরে গিয়েছেন। এই মুহুর্তে তিনি ভারত ও পাকিস্তানের আন্তার্জাতিক সীমান্ত এবং লাইন অফ কন্ট্রোল এলাকাগুলি পরিদর্শন করছেন। কিছুদিন ধরেই পাকিস্তান যেভাবে ভারতের আকাশে ড্রোন পাঠিয়ে অস্ত্র পাচার করার কাজ করে এদেশে থাকা জঙ্গীগোষ্ঠীগুলিকে উদ্বুদ্ধ করার চেষ্টা চালাচ্ছে, সেই পরিপ্রেক্ষিতে বিপিন রাওয়াতের সীমান্ত পরিদর্শন যথেষ্ট তাত্পর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

এদিকে আর্মি চীফ মনোজ মুকুন্দ নারভানে আজ রাজস্থানে আন্তর্জাতিক সীমান্ত পরিদর্শন করছেন বলে জানা গিয়েছে। রাজস্থানের সীমান্তে সেনাবাহিনী হঠাৎ আক্রমণের যোগ্য জবাব কতটা দিতে পারে, কতটা প্রস্তুত সেনাবাহিনী, সেটাই দেখবেন। সেনা কর্তাকে ফায়ারিং ড্রিল করে দেখানো হবে হাউইত্জার, বফর্স এবং ধনুষ ক্ষেপণাস্ত্র উত্ক্ষেপকগুলি কেমন কাজ করছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages