সোনার দোকানে চুরি করণদিঘিতে, এলাকায় চাঞ্চল্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোনার দোকানে চুরি করণদিঘিতে, এলাকায় চাঞ্চল্য

Share This

সোনার দোকানে চুরি করণদিঘিতে, এলাকায় চাঞ্চল্য


আজ খবর (বাংলা), করণদিঘি, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 27/07/2021 : উত্তর দিনাজপুরের করণদিঘিতে সোনার দোকানে চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সোনার দোকানে ভয়াবহ চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার করনদিঘী থানার লাহুতারা বাজার এলাকায়। নগদ টাকা সহ দোকানে থাকা বেশকিছু সোনার অলঙ্কার চুরি করে নিয়ে যায় দুস্কৃতীরা।  খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে করনদিঘী থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

করনদিঘীর লাহুতারা বাজার এলাকায় একটি জুয়েলারির দোকান রয়েছে স্থানীয় বাসিন্দা সঞ্জিৎ সিংহের। গতকাল রাত নটা নাগাদ তিনি তার সোনার দোকান বন্ধ করে বাড়ি যায়। মঙ্গলবার সকালে দোকান খুলতে এসে দেখতে পান তার দোকানের সাটার ভাঙা। ভেতরে থাকা সোনার অলঙ্কার সহ টাকা পয়সা চুরি করে নিয়ে গেছে দুস্কৃতীরা।  খবর দেওয়া হয় করনদিঘী থানার পুলিশকে। চুরির ঘটনা খতিয়ে দেখার পাশাপাশি দুস্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে করনদিঘী থানার পুলিশ । 

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages