গুলি চালাতেই পাকিস্তানের দিকে পালাল ড্রোন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গুলি চালাতেই পাকিস্তানের দিকে পালাল ড্রোন

Share This

গুলি চালাতেই পাকিস্তানের দিকে পালাল ড্রোন


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 15/07/2021 : গত কয়েকদিন ধরেই সীমান্তের ওপার থেকে ভারতে সশস্ত্র ড্রোন পাঠাতে শুরু করেছে পাকিস্তান। গত বুধ ও বৃহস্পতিবারেও তারা কাশ্মীরে ড্রোন পাঠিয়েছিল বলে জানা গিয়েছে। 

পাকিস্তানের সাথে ভারত নতুন সীমান্ত চুক্তি করার পর এই মুহুর্তে লাইন অফ কন্ট্রোল বরাবর অন্যায়ভাবে গোলাগুলি চালানো থেকে নিজেদের বিরত রেখেছে পাকিস্তান। কিন্তু স্ট্র্যাটেজি বদলে তারা এবার সীমান্তের ওপার থেকে ড্রোণের মাধ্যমে অস্ত্র ও বিস্ফোরক পাঠাতে শুরু করেছে। বেশ কয়েক মাস ধরে পঞ্জাব এবং কাশ্মীর সীমান্ত দিয়ে পাকিস্তান ড্রোন পাঠিয়ে চলেছে।

মাস খানেক আগে পাকিস্তানের পাঠানো বিস্ফোরক সমেত দুটি ড্রোন জম্মুর এয়ার ফোর্স স্টেশনে আঘাত করেছিল। যদিও তাতে সামান্য ক্ষতি হয়েছিল ঐ এয়ার স্টেশনের। তবে তারপরেই জম্মু ও কাশ্মীরের আকাশে ড্রোন ওড়ানো নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল। পাকিস্তান এখনো অন্যায়ভাবে কাশ্মীরের আকাশে ড্রোন পাঠিয়ে চলেছে সীমান্তের ওপার থেকে।

গতকাল রাত্রেও সীমান্তের ওপার থেকে ভেসে আসা একটি ড্রোন উড়তে দেখা গিয়েছিল। রাতের অন্ধকারে ড্রোণের গায়ে জ্বলে থাকা অস্পষ্ট লাল আলো দেখেই তা লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেছিলেন বিএসএফ জাওয়ানরা। আর তখনই ড্রোনটিকে সরিয়ে নেওয়া হয়েছিল। সেটি উড়ে ফী পাকিস্তানের দিকে চলে যায়। গত বুধবারেও আর একটি ড্রোনকে আকাশে উড়তে দেখা গিয়েছিল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages