ভুয়ো মানবাধিকার কর্মী গ্রেপ্তার উত্তরবঙ্গে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভুয়ো মানবাধিকার কর্মী গ্রেপ্তার উত্তরবঙ্গে

Share This

ভুয়ো মানবাধিকার কর্মী গ্রেপ্তার উত্তরবঙ্গে


আজ খবর (বাংলা), মেটেলি, জলপাইগুড়ি, 12/07/2021 : ভুয়ো IAS অফিসারের পর ভুয়ো  হিউম্যান রাইটস অফিসার।নিজেকে হিউম্যান রাইটসের অফিসার পরিচয় দিয়ে টাকা হাতানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

চাকরি দেবার নাম করে প্রতরনা করার অভিযোগে শনিবার রাতে মেটেলি ব্লকের দক্ষিণ ধুপঝোরা এলাকার একটি রিসোর্ট থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল  মেটেলি থানার পুলিস। মৈনাক চক্রবর্তি নামের অভিযুক্ত ব্যক্তি কোচবিহার এলাকার বাসিন্দা। এনিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

জানা গিয়েছে পেশায় শিক্ষক নিজেকে হিউম্যান রাইটসের অফিসার পরিচয় দিয়ে  প্রয়াইমারি স্কুলে চাকরি দেবার দেবার নাম করে কয়েকজন যুবকের থেকে টাকা নেয়। এমনকি টাকা নেবার জন্য একটি রিসোর্টের একাউন্ট নং দেয়। এরপরই এক যুবক সন্দেহ হয় এবং থানায় অভিযোগ জানায়। এরপর রাতে পুলিস এসে তাকে গ্রেফতার করে। 

বিষয়টি সামনে আসতেই উত্তেজিত হয়ে পরে স্থানীয় বেশ কয়েকজন। জনরোষের হাত থেকে সেই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যেতে কার্যত বেগ পেতে হয় পুলিশকে। আজ অভিযুক্ত ব্যক্তিকে জলপাইগুড়ি আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর। শহর কলকাতায় ভুয়ো IAS এর পর ডুয়ার্সের এই প্রত্যন্ত এলাকায় এইভাবে জালিয়াতি করায় হতবাক সাধারন মানুষ।

রিপোর্ট : গীতশ্রী মুখার্জি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages