লটারিতে কোটি টাকা জিতেও পাওয়া হল না - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লটারিতে কোটি টাকা জিতেও পাওয়া হল না

Share This

লটারিতে কোটি টাকা জিতেও পাওয়া হল না


আজ খবর (বাংলা), গয়েশপুর, নদীয়া, 19/07/2021 : কোটিপতি হওয়া হলো না যুবকের। খোয়া গেলো লটারির টিকিট। এমনই ঘটনা ঘটেছে কল্যাণী বিধানসভার গয়েশপুর এলাকায়।

জানা গেছে, গয়েশপুর আদিবাসীপাড়ার বাসিন্দা তাপস রায় ওরফে পিন্টু ১৬ জুলাই, শুক্রবার বিকেলে লটারির টিকিটে কোটি টাকা পায়। আর তারপর থেকেই তাঁর কাছে নানা জনে টাকার দাবি করতে থাকে। তাঁকে নানা ভাবে হেনস্থার মুখে পড়তে হয়। ভয়ে ও আতঙ্কে তিনি স্ত্রী-সন্তান নিয়ে গিয়ে ওঠেন শ্বশুরবাড়ি ৪ নম্বর ওয়ার্ডের শ্রীপল্লির বিজয়নগরে।

লটারী বিজেতা

শনি-রবি পর পর দুদিন ছুটি থাকায় সোমবার ব্যাঙ্কে যাওয়ার কথা তাঁর। রবিবার  রাতে স্বপরিবারে তাপস শ্বশুরবাড়ির পাশে অন্য একটি বাড়িতে শুয়েছিলেন। কিন্তু সকালে ঘুম থেকে উঠে জানতে পারেন তালাবন্ধ ঘরে থাকা ট্রাঙ্ক ভেঙে লটারির টিকিট-সহ সমস্ত নথি চুরি হয়ে গেছে। অন্যান্য সবকিছু ট্রাঙ্কে থাকলেও তন্নতন্ন করে খুঁজেও মেলেনি লটারির টিকিট। 

তাপস ও তাঁর স্ত্রীর বক্তব্যে স্পষ্ট অভিযোগের তির স্বস্ত্রীক শ্যালকের বিরুদ্ধে। এই মর্মে তাঁরা অভিযোগ দায়ের করেছেন কল্যাণী থানায়।

রিপোর্ট : দেব্কল্প রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages