রাতের হাওড়া ব্রীজে অলিম্পিকের সাজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাতের হাওড়া ব্রীজে অলিম্পিকের সাজ

Share This

রাতের হাওড়া ব্রীজে অলিম্পিকের সাজ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 20/07/2021 :  বিশ্বের শ্রেষ্ঠ ক্রীড়া প্রতিযোগিতা অলিম্পিক গেমস টোকিওতে অনুষ্ঠিত হতে চলেছে। এই ক্রীড়া প্রতিযোগিতাকে ঘিরে যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে, তার সঙ্গে সাজুয্য রেখে কলকাতার শ্যামাপ্রসাদ বন্দরের উদ্যোগে হাওড়া ব্রিজে নতুন আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে।

অলিম্পিকের প্রতীক – নীল, হলুদ, কালো, সবুজ ও লাল বৃত্ত আলোকমালার সাহায্যে হাওড়া ব্রিজ বা রবীন্দ্র সেতুর উপর ফুটিয়ে তোলা হয়েছে। ইউরোপ, আমেরিকা, আফ্রিকা, এশিয়া ও অস্ট্রেলিয়া মহাদেশ ౼ঐ পাঁচটি বৃত্তের মাধ্যমে প্রতিফলিত। উদীয়মান সূর্যের দেশ জাপান, বিশ্বের নানা প্রান্ত থেকে আসা ১১ হাজারের বেশি ক্রীড়াবিদকে স্বাগত জানিয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়রা যাতে তাদের সব থেকে সেরা দক্ষতা দেখাতে পারেন, তার জন্য় একটি নিরাপদ ও স্বাস্থ্যকর পরিবেশ জাপান নিশ্চিত করেছে।

অলিম্পিক্সে ভারতীয় খেলোয়াড়দের সাফল্য কামনা করে সারা দেশের সঙ্গে কলকাতার শ্যামাপ্রসাদ বন্দরও সামিল হয়েছে। খেলোয়াড়দের প্রতিযোগিতামূলক মানসিকতা এবং নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানোর অবিচল মনোভাবকে কুর্ণিশ জানাতে বন্দর কর্তৃপক্ষ সেতুর উপর নতুন এই আলোকসজ্জার ব্যবস্থা করেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages