বিজেপির কার্যকরী সভায় এলেন না দেবশ্রী চৌধুরী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির কার্যকরী সভায় এলেন না দেবশ্রী চৌধুরী

Share This

বিজেপির কার্যকরী সভায় এলেন না দেবশ্রী চৌধুরী


আজ খবর (বাংলা), উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 13/07/2021 : বিজেপির জেলা কার্যকরী সভায় অনুপস্থিত সাংসদ দেবশ্রী চৌধুরী। বিষয়টি নিয়ে গুঞ্জণ দলেরই অন্দরে। 

নির্বাচনের পর এই প্রথম বিজেপি জেলা কার্যকরী সভায় অনুপস্থিত রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী সহ একাধিক নেতা নেতৃত্ব। এই প্রথম নির্বাচনের পর জেলা বিজেপির কার্যকরী সভা অনুষ্ঠিত হয় কানকি মুন্সিচাঁদ ভবনে। এই কার্যকারী সভায় উপস্থিত ছিলেন রাজ্যের বিজেপি সাংগঠনিক সহ সম্পাদক অমিতাভ চক্রবর্তী। জেলার বুথ স্তর ও মন্ডল স্তরের নেতা নেত্রীদের দেখা গেলেও হেভিওয়েটদের দেখা যায়নি এই কার্যকরী সভায়। এর ফলে বিজেপির অন্দরমহলেই গুঞ্জন শুরু হয়েছে।  

এ বিষয়ে জেলা সভাপতি বাসুদেব সরকার কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, যারা বিজেপির সাংগঠনিক পদাধিকারী আছেন তারা বেশির ভাগেই উপস্থিত হয়েছেন। এবং যোগাযোগ ব্যবস্থার কারণে অনেকে আসতে পারেননি বলে জানান তিনি। রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী ওনার শরির অসুস্থতার কারণে তিনি আসতে পারেননি, সাংসদ কলকাতায় আছেন বলে জানিয়েছেন তিনি। বিধানসভা নির্বাচনে বিজেপির উত্তর দিনাজপুর জেলায় যে ফলাফল হয়েছে। সে বিষয়ে আগামীতে সাংগঠনিক পর্যালোচনা করে সাংগঠনিকভাবে সিদ্ধান্ত নেবো বলে জানিয়েছেন বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages