জলপাইগুড়ির রথে এবার কি টান পড়বে ? চিন্তায় ভক্তেরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলপাইগুড়ির রথে এবার কি টান পড়বে ? চিন্তায় ভক্তেরা

Share This

জলপাইগুড়ির রথে এবার কি টান পড়বে ? চিন্তায় ভক্তেরা


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 07/07/2021 : আগামী সোমবার ১২ জুলাই জগন্নাথের রথযাত্রা। করোনা আবহে জলপাইগুড়ি শহরের একমাত্র বড় রথের কাজ থমকে আছে। 

রথ থাকলেও রথের অনুষ্ঠান এবারও হবে কিনা তা নিয়ে চিন্তায় রয়েছেন শ্রী শ্রী গৌরীয় মঠ কতৃপক্ষ। হাতে আর মাত্র চার থেকে পাচদিন বাকি রথ যাত্রার। আগামীকাল ৮ জুলাই পুলিশের একটি আলোচনা সভা রয়েছে রথ নিয়ে। তাই সেই আলোচনা সভায় কি নিদেশিকা আসবে। তার ওপরই নির্ভর করছে এবছর রথ রাস্তায় বের হবে কিনা। অনুমতি পেলেই রথের অনুষ্ঠান ও রথের সাজসজ্জার কাজ পুরোদমে শুরু হবার কথা জানিয়েছেন মঠ কতৃপক্ষ। তাই এখনও অনিশ্চিতার মধ্যে আছেন জলপাইগুড়ি গৌরীয় মঠের সদস্যরা। 

গতবারও করোনার কারণে শহরের রাস্তায় রথ বের করা যায় নি। এবারও করোনার কারণে সেই ধরনের বিধিনিষেধ হয়তো হতে চলেছে। সেক্ষেত্রে মঠেই নিয়ম মেনে জগন্নাথ দেবের রথযাত্রা  পালন করা হবে।তবে পুরো বিষয়টি আগামীকাল পুলিশ প্রশাসনের সাথে বৈঠক হবার পর বোঝা যাবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages