রাতের কলকাতায় আইন ভাঙা গাড়ি ধরতে পথে পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাতের কলকাতায় আইন ভাঙা গাড়ি ধরতে পথে পুলিশ

Share This

রাতের কলকাতায় আইন ভাঙা গাড়ি ধরতে পথে পুলিশ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 26/07/2021 : রবিবার রাতের বেলায়  কলকাতা পুলিশের সাউথ ইস্ট ট্রাফিক গার্ডের পক্ষ থেকে নাকা চেকিং  শুরু হয়। যে সমস্ত গাড়ি রাত্রিবেলা বের হয় তাদেরকে নাকা চেকিং করা হয় কারণ রাত নটা থেকে ভোর পাঁচটা পর্যন্ত নাইট কারফিউ চলছে রাজ্যে। 

এর মধ্যে রাস্তায় কেউ বের হতে পারবে না কোন কারণ ছাড়া, শুধুমাত্র এমার্জেন্সি কারনে গাড়ি রাস্তায় বের হতে পারবে, তাই গতকাল রাত্রি বেলা যে সমস্ত গাড়ি অযথা রাস্তায় বেরিয়ে ছিল তাদেরকে পাকড়াও করা হয়। কেন তারা রাস্তায় বেরিয়েছে এবং তারা কোথা থেকে আসছে এবং কোথায় যাচ্ছে সে সমস্ত জিজ্ঞেস করা হয় পুলিশের পক্ষ থেকে। শুধু তাই নয় তাদের কাছ থেকে যথোপযুক্ত কাগজ দেখতে চাওয়া হয়। যাদের কাছ থেকে উপযুক্ত পরিমাণে প্রমাণ স্বরূপ কিছু পাওয়া যায়নি পুলিশ তাদের কেস  করেছে। 

সাউথ ইস্ট ট্রাফিক গার্ড এলাকা থেকে মোট ৯৪ জন কে কেস করা হয়েছে বলে সুত্রের খবর। প্রশাসনের তরফ থেকে বারবার করে জানানো হচ্ছে নাইট কার্ফু চলার সময় রাস্তায় যেন কেউ বের না হয় কেন এখনো পর্যন্ত করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী তাই মানুষকে সচেতন করতে রাজ্য প্রশাসনের তরফ থেকে এই তৎপরতা নেওয়া হয়েছে তা সত্ত্বেও কিছু মানুষ অবলীলায় রাস্তায় বেরিয়ে পড়েছেন। পুলিশের পক্ষ থেকে  তাদের কেস দেওয়া হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages