তৃণমূল সাংসদ শান্তনু সেন সাসপেন্ড হলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল সাংসদ শান্তনু সেন সাসপেন্ড হলেন

Share This

তৃণমূল সাংসদ শান্তনু সেন সাসপেন্ড হলেন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 23/07/2021 : সংসদ ভবনের মধ্যেই অধিবেশন চলাকালীন দেশের তথ্যপ্রযুক্তি মন্ত্রীর হাত থেকে কাগজ টেনে ছিঁড়ে ফেলার অপরাধে তৃণমূল সাংসদ শান্তনু সেনকে লোকসভার বাদল অধিবেশন থেকে সাসপেন্ড করে দেওয়া হল।

গতকাল সংসদ কক্ষের মধ্যেই তৃণমূলের সাংসদ ড: শান্তনু সেন তথ্যপ্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের হাত থেকে কাগজ টেনে টুকরো টুকরো করে ছুঁড়ে ফেলে দেন। এই ঘটনার প্রতিবাদ করে সাংসদ শান্তনু সেনের বিরুদ্ধে শাস্তির দাবী তুলে চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডুর সাথে দেখা করেন বিজেপি সাংসদ পীযুষ গোয়েল। 

লোকসভায় আজ শান্তনু সেনকে 'উইথ ড্র' করতে বলা হয়। বাদল অধিবেশনের বাকি বৈঠকে তিনি আর অংশ নিতে পারবেন না। শান্তনুবাবুর হয়ে আর এক তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় ও ডেরেক ও ব্রায়েন জানিয়েছিলেন তথ্যপ্রযুক্তি মন্ত্রীই প্রথমে শান্তনু সেনকে হুমকি দিয়েছিলেন এবং গালাগালি করেছিলেন। কিন্তু তাঁদের সেই বক্তব্য গুরুত্ব পায় নি আজ। শেষমেশ সাসপেন্ড করা হল শান্তনু সেনকে। 

এদিকে বিরোধীদের প্রবল বিরোধিতায় আজ প্রথমে 12টা পর্যন্ত এবং পরে দুপুর আড়াইটে পর্যন্ত সংসদ অধিবেশন স্থগিত রাখা হয়েছিল। গতকাল কৃষি আইন প্রত্যাহারের দাবীতে তিনবার সংসদে অধিবেশন স্থগিত রাখার পর সদনের অধিবেশন মুলতুবি করে দেওয়া হয়েছিল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages