প্রধানের দাদাগিরিতে অশান্ত নদীয়ার গ্রাম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রধানের দাদাগিরিতে অশান্ত নদীয়ার গ্রাম

Share This

প্রধানের দাদাগিরিতে অশান্ত নদীয়ার গ্রাম


আজ খবর (বাংলা), নদীয়া, পশ্চিমবঙ্গ, 26/07/2021 : নদীয়ার দিগনগর পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে ভোট-পরবর্তী হিংসার ঘটনায় যুক্ত থাকার  দাবি তুলে , থানার দ্বারস্থ বেশ কয়েকটি পরিবার।

ভোট মিটে গেলেও রাজনীতিক হিংসা অব্যাহত । এবার  বিদ্যুৎ  সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার ও মহিলাদেরকে মারধর করার অভিযোগ উঠল  শাসকদলের দিগনগর গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে । অভিযোগ গতকাল রাতে দিগনগর গ্রাম পঞ্চায়েতের অধীনস্থ হাতিশালা এলাকার বেশ কয়েকটি বাড়িতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন গ্রাম পঞ্চায়েতের প্রধান স্বরজিৎ বিশ্বাস। এছাড়াও মহিলাদেরকে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। এমন কি হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেছে বেশ কয়েকটি পরিবার। গতকাল রাতেই ওই সমস্ত পরিবারের পক্ষ থেকে কৃষ্ণনগর কোতোয়ালি থানায়  লিখিত অভিযোগ দায়ের করে, অন্নপূর্ণা অধিকারী ,সবিতা বিশ্বাস মধুসূদন বিশ্বাসের মতো বেশ কয়েকটি পরিবার। অভিযোগের ভিত্তিতে সম্পূর্ণ ঘটনা তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

যদিও এ বিষয়ে গ্রাম পঞ্চায়েত প্রধান সরজিত বিশ্বাস জানান, "কিছুদিন আগে নিজের জমির উপর দিয়ে  বৈদ্যুতিক তার যাওয়ার অনুমতি সাপেক্ষে আমি দাঁড়িয়ে থেকে ওই বৈদ্যুতিক সংযোগ করিয়ে দিয়েছি, আর এখন আমি কেন ভাঙতে যাব?  সম্পূর্ণ মিথ্যা অভিযোগ আনছে আমার বিরুদ্ধে, রাজনৈতিক ষড়যন্ত্র! বরং গতকাল মিটার ঘর ভাঙচুর হওযার পর দেখতে গিয়েছিলাম আমি, হঠাৎ ওরা দু তিনজন মহিলা আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়, বিষয়টি থানার আইসি কে জানিয়েছি, শক্তিনগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করিয়েছি সে প্রমাণপত্র আমার কাছে আছে।"

রিপোর্ট : অভিষেক আচার্য

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages