দাম বাড়ছে মাদার ডেয়ারি প্যাকেট দুধের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দাম বাড়ছে মাদার ডেয়ারি প্যাকেট দুধের

Share This
দাম বাড়ছে মাদার ডেয়ারি প্যাকেট দুধের


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 10/07/2021 : এবার দাম বাড়তে চলেছে মাদার ডেয়ারির লিকুইড দুধের। প্রতি প্যাকেটে 2 টাকা করে দাম বাড়তে পারে বলে জানা গিয়েছে।

মাদার ডেয়ারি কর্তৃপক্ষ জানিয়েছে তাদের লিকুইড দুধের প্যাকেটে 2 টাকা করে দাম বাড়তে চলেছে। তবে বর্ধিত মূল্যের দুধের প্যাকেট প্রথমে আসবে রাজধানী দিল্লিতে। আগামীকাল 11 তারিখ থেকেই বর্ধিত মূল্যের দুধের প্যাকেট দিল্লীতে বিক্রি করতে শুরু করে দেবে মাদার ডেয়ারি। 

এর আগে অর্থাৎ বছর দেড়েক আগেই দুধের প্যাকেটের দাম বাড়িয়েছিল মাদার ডেয়ারি। এবার এই সংস্থার তরফ থেকে জানানো হয়েছে গত 1 বছরের মধ্যে দুধের উত্পাদন খরচ অনেকটাই বেড়ে গিয়েছে। শুধু তাই নয়, দেশে দীর্ঘদিন করোনা পরিস্থিতিতে লক ডাউন চলতে থাকায় দুধ উত্পাদন ব্যহত হয়েছে। তাই মাদার ডেয়ারি কর্তৃপক্ষকে দুধের দাম বাড়াতে হচ্ছে। তবে দিল্লীর পর গোটা দেশে কবে থেকে বর্ধিত মূল্যে মাদার ডেয়ারির দুধ বিক্রি শুরু করা হবে, সে সম্বন্ধে কিছু জানায় নি এই দুধ উত্পাদক সংস্থা। তবে দিল্লীতে দাম বাড়লেই বাকি দেশেও যে দাম বাড়বে তেমনটাই মনে করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages