বিজেপি হল হাইলোড ভাইরাস পার্টি : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি হল হাইলোড ভাইরাস পার্টি : মমতা

Share This

বিজেপি হল হাইলোড ভাইরাস পার্টি : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/07/2021 : রাজ্যে তৃতীয়বার বিধানসভা নির্বাচনে জিতে প্রথমবার শহীদ দিবস পালন করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি । তবে অতিমারির কারণে এবার আর বিশাল সমাবেশ না করে ভার্চুয়াল সভা করলেন মমতা। এই অনুষ্ঠানে ভার্চুযালি অংশ গ্রহণ করলেন বিরোধী দলের এক ঝাঁক নেতা নেত্রীরা। দেশের বিভিন্ন রাজ্যে এবং রাজধানী দিল্লীতে জায়াণ্ট স্ক্রিন লাগিয়ে মমতার ভাষণ শোনানোর ব্যাবস্থা করা হয়েছিল। মমতাও নিজের ভাষণে আজ বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি ভাষাকে প্রাধান্য দিয়েছেন।

আজকের ভাষণে মমতা বলেন - রাজ্যের সমস্ত  মানুষকে ধন্যবাদ, গত বিধানসভা নির্বাচনে ফের একবার তৃণমূল কংগ্রেসকে নির্বাচিত করার জন্যে। নির্বাচনের সময় গোটা দেশের নজর ছিল পশ্চিম বাংলার ওপর, তাই গোটা দেশকেই ধন্যবাদ জানালেন তিনি। আগামী 2024 সালে লোকসভা ভোট রয়েছে। আর সেই ভোটের জন্যে এখন থেকেই প্রস্তুত হন। এক দিনও সময় নষ্ট করা উচিত হবে না। মমতা আজ ফের একবার ইউনাইটেড ইন্ডিয়া গঠন করে দেশ থেকে রাজনৈতিকভাবে বিজেপিকে তাড়ানোর ডাক দিলেন। তিনি বলেন খুব শীঘ্রই তিনি তিন দিনের জন্যে দিল্লী যাবেন। সেই সময় বিরোধীরা চাইলে বৈঠক হতে পারে। 

আজ শহীদ দিবসের ভাষণে মমতা বার বার সরব হলেন পেগসাস নিয়ে। তিনি বলেন, "আমার আপনার ওপর নজরদারি চালাচ্ছে কেন্দ্র। আমরা কি ফোনে মন খুলে কথাও বলতে পারব না ? আমাদের সকলের ফোনে আড়ি পাতা হচ্ছে। ফোন ট্যাপ করে স্পাইগিরি চালিয়ে কোনো লাভ হবে না। পেগাসাস, ডেঞ্জারাস, ফেরোসাস! পেগাসাস, পেগাসাস, নরেন্দ্র মোদীর নাভিশ্বাস।" মমতা নিজের মোবাইল ফোনটি তুলে ধরে দেখালেন, লিউকোপ্লাস্ট দিয়ে তিনি তাঁর মোবাইল ফোনের ক্যামেরা ঢেকে রেখেছেন।


আজ ভাষণে জ্বালানি তেল ও গ্যাস সহ অন্যান্য জিনিসের মূল্যবৃদ্ধি নিয়ে সরব হন মমতা। মানবাধিকার কমিশনের রিপোর্টকেও তুলোধোনা করেন তিনি। মমতা বলেন, "বিজেপি মানবাধিকার বোঝে না। দেশ বোঝে না। যুক্তরাষ্ট্রীয় কাঠামো বোঝে না। গণতন্ত্রকেও বোঝে না। বিজেপিতে গদ্দারের জন্ম হয়। এই গদ্দারদের রাজনৈতিকভাবে দেশ থেকে বিদায় দেওয়া হবে। ওরা শুধু অশান্তি চায়, বিভাজন চায়। ওরা মাসল পাওয়ার আর মানি পাওয়ার নিয়ে ভোটে লড়তে এসেছিল। বাংলার মানুষ ওদের খেলা দেখিয়ে দিয়েছে। গোটা দেশ জুড়ে ফের খেলা হবে। আমরা 16ই অগষ্ট খেলা দিবস পালন করব। আগামী শীতে বিরোধী দলগুলিকে নিয়ে আমরা ব্রিগেডে বড়সড় মিটিং করব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages